দিনের বেলাতেই সায়ন্তিকার গাড়ি ভাঙচুর, অভিনেত্রীর গায়ে হাত দেওয়ার চেষ্টা, গ্রেফতার জয়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় একজন। তাঁর প্রাক্তন প্রেমিক হলেন জয় মুখোপাধ্যায়। বছর দুয়েক আগে জুলাই মাস নাগাদ হেনস্তা হতে হয়েছিল জয়ের হাতে। সায়ন্তিকার গায়ে হাত তোলারও চেষ্টা করেছিলেন জয়। জয়ের অ্যাঙ্গার ম্যানেজমেন্ট ইস্যুর বিষয় এখনও নানা খবর ভেসে আসে। এই বছরের শুরুর দিকে শোনা গিয়েছিল, জয় নিজের সহ অভিনেত্রীর গায়ে হাত তুলেছিলেন। ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে ঐন্দ্রিলা শর্মা ছিলেন জয়ের সহ অভিনেত্রী।

ঐন্দ্রিলার গায়ে হাত দেন জয় এবং তিনি জয়ের বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের করেন। সায়ন্তিকার সঙ্গে এমনই ঘটনা ঘটেছিল। ভর দুপুরবেলা কলকাতার রাস্তায় হেনস্তা করেন সায়ন্তিকাকে। সায়ন্তিকার গাড়িও ভাঙচুর করেন জয়। সূত্রের খবর, সায়ন্তিকা তাঁর সঙ্গে সমস্ত সম্পর্কে ভেঙে দিয়েছিলেন এবং এরজন্যই এমন পদক্ষেপ নিয়েছিলেন জয়।

সায়ন্তিকার গাড়ি ধাওয়া করেন জয়। তারপর সিগনালে গাড়ি দাঁড়াতেই নিজের গাড়ি থেকে নেমে অভিনেত্রীর গাড়ির দরজা খোলার চেষ্টা করেন জয়। গাড়ি লক থাকার দরুণ গাড়ি ভাঙচুর করেন তিনি। সায়ন্তিকা এই ঘটনার জেরে টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন এবং জয়কে গ্রেফতার করা হয়। এর আগেও জয় একাধিকবার সায়ন্তিকা এবং তাঁর মা-কেও হেনস্তা করেছিলেন।