ভারতে ১২টি নতুন মডেলের বাইক নিয়ে আসছে Ducati, জানুন সব খুঁটিনাটি

করোনাকালে যানবাহন প্রস্তুতকারক সংস্থাগুলি কার্যত ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছে। তবে আনলক পর্বে ধীরে ধীরে ছন্দে ফিরছে সকল ক্ষেত্র। এক্ষেত্রেও অবশ্য তার অন্যথা হচ্ছে না। তাই এবার বাজার ধরতে এবং গ্রাহক টানতে আকর্ষণীয় পরিষেবা প্রদান করছে গাড়ি প্রস্তুতকারক সংস্থাগুলি। বাইক-প্রস্তুতকারী সংস্থা Ducati ও বাজার ধরতে সম্পূর্ণ প্রস্তুত। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, বছরভর ১২টি নতুন মডেলের মোটরসাইকেল বাজারে আনতে চলেছে এই সংস্থা।

তিনটি BS6 মোটরসাইকেল ও Panigale V2, Scrambler 1100 Pro, Multistrada 950S-এর মতো একাধিক মডেলের গাড়ি আসতে চলেছে বাজারে। Monster, Scrambler, Multistrada, Panigale, Diavel-এর মতো নতুন মোটরসাইকেল থেকে শুরু করে Streetfighter রেঞ্জের বাইকও থাকছে এই লিস্টে। BS-VI Scrambler, Diavel ও XDiave প্রথম ত্রৈমাসিকেই বাজারে লঞ্চ করতে চলেছে সংস্থা। V4 ইঞ্জিন অপশনের Multistrada V4, Streetfighter V4 ও MY2021 Panigale V4 মডেলের বাইকও শীঘ্রই বাজারে ছাড়া হবে।

Monster, SuperSport 950 ও Hypermotard 950 RVE বাইকটি বছরের মাঝামাঝি সময় থেকে শেষ ভাগের মধ্যে লঞ্চ করবে। সংস্থা সূত্রে খবর, ২০২০ সালে অনেক মোটরবাইক বাজারে লঞ্চ করা সম্ভব হয়নি। তাই এবার ২০২১ সালে মোটর বাইক লঞ্চিংয়ের ক্ষেত্রে কোনো খামতি রাখতে চাইছে না সংশ্লিষ্ট সংস্থা। এখন থেকেই মোটরবাইক বাজারে ছাড়ার প্রস্তুতি তুঙ্গে। বেচাকেনা সুবিধার্থে Ducati Cares Program নামক একটি অনুষ্ঠানের আয়োজন করেছে সংশ্লিষ্ট সংস্থা। ৫০,০০০ টাকা দিয়ে সংস্থার মোটরবাইক বুক করতে পারবেন ইচ্ছুক গ্রাহকেরা।