ক’রো’না তুমি দূরে থাকো, ২০ হাজার লো’ক নিয়ে বিজয় উৎসবের ডা’ক দিলেন মদন মিত্র

গত শনিবার নবান্নে তৃণমূলের তরফ থেকে আয়োজিত সাংগঠনিক বৈঠকে মদন মিত্রকে ফেসবুক লাইভ নিয়ে সতর্ক করেছিলেন তৃণমূল নেত্রী। ঘনঘন লাইভে আসা, লাইভে এসে নিজের মত বক্তব্য পেশ করার উপর রাশ টানার নির্দেশ দেওয়া হয়েছিল তাকে। তবে সাংগঠনিক বৈঠক শেষেই লাইভে আসেন মদন মিত্র। অনুরাগীর নিজের মনের কথা জানিয়েছিলেন তিনি। শনিবারের পর রবিবারেও লাইভে আসা থেকে বিরত থাকতে পারলেন না কামারহাটির বিধায়ক।

রবিবার ফের একবার ফেসবুক লাইভে এসে মদন মিত্র জানিয়েছেন, আগামী ৩০শে জুন ২০ হাজার মানুষকে নিয়ে বিজয় উৎসব পালন করা হবে! একুশের নির্বাচনে তৃণমূল জয়লাভ করার পর করোনার কারণে বিজয় উৎসব, অনুষ্ঠান পালন করা সম্ভব হয়নি। তাই এবার লকডাউন মিটতেই কামারহাটিতে বিজয় উৎসব পালনের কথা বিবেচনা করেছেন তিনি। ফেসবুকে এসে তিনি বলেন, ৩০শে জুন কামারহাটির একটি মানুষও আর ঘরে বসে থাকবে না।

এখানে ক্লিক করে দেখুন ভিডিও

করোনা পর্যায়ে ২০ হাজার মানুষকে নিয়ে বিজয় উৎসব পালনের যে আহ্বান জানিয়েছেন মদন মিত্র, তা পালন কিভাবে করা হবে এই নিয়ে স্বভাবতই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠছে। এ প্রসঙ্গে কামারহাটির বিধায়কের বক্তব্য, কামারহাটিতে অনেক বড় বড় মাঠ পড়ে রয়েছে। সেই মাঠেই ফাঁকা ফাঁকা করে বিজয় উৎসবের আয়োজন করা হবে। এতে কোনো সমস্যাই তিনি দেখছেন না।

প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূল দলে তরফ থেকে অবশ্য বিজয় উৎসব পালন করা নিয়ে কোনো মন্তব্য করা হয়নি। দলীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই নিয়ে কোনো নির্দেশ কিংবা অনুমোদনও দেননি। তবে, মদন মিত্র নির্ধারিত দিনে কামারহাটিতে বিপুল সংখ্যক লোক নিয়ে সারাদিন হৈ-হুল্লোড় এবং গান-বাজনা করার পরিকল্পনা করেছেন। স্বভাবতই এই নিয়ে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে।