রূ’পে যেকোনো বলিউড এমনকি হলিউড অভিনেত্রীকে টে’ক্কা দে’বে’ন, জানুন “মন ফাগুন”-র সৃজলার কা’হি’নী

মেক্সিকো হলো পৃথিবীর সুন্দরতম দেশ গুলির মধ্যে একটি অন্যতম দেশ। যার প্রাকৃতিক সৌন্দর্য শুধু সুন্দর নয় সেইখানকার মহিলাদের রূপ-লাবণ্য অনেক বেশি আকর্ষণীয় অন্যান্য দেশের নারী দের তুলনায়। বারবারা মোরি’র সৌন্দর্যের কথা পৃথিবী বিখ্যাত।তার রূপের জন্য অনেক জনপ্রিয় তিনি।

সবাই তার সৌন্দর্যের কথা জানেন। তিনি মেক্সিকো দেশের বাসিন্দা। মেক্সিকো সুন্দরী সৃজলা গুহ এবার আসছেন টেলিভিশনের পর্দায় দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে। স্টার জলসা নামক চ্যানেলে খুব শিগগিরই এই মন ফাগুন নামের ধারাবাহিকটি শুরু হতে চলেছে।

যদিও এই ধারাবাহিকের প্রমো দর্শকের মনে একটি জায়গা তৈরি করেছে এবং কৌতুহল জাগিয়েছে। রুপালি পর্দায় এই প্রথম একটি ভিন্ন স্বাদের ধারাবাহিক সম্প্রসারিত হতে চলেছে ধারাবাহিক প্রেমীদের জন্য।যার নাম মন ফাগুন। এই ধারাবাহিকে প্রধান নায়িকার ভূমিকায় নতুন মুখ দেখতে সবাই ভীষণ রকমের আগ্রহী।

অভিনেত্রী সৃজলা গুহ মেক্সিকান নিবাসী। কিন্তু জন্মের পরে তিনি বাংলা তেই গড়ে ওঠেন। তার শৈশব কাটে দার্জিলিংয়ে।তিনি যেহেতু বাংলায় বড় হয়ে উঠেছে সেই জন্য সৃজলা’র বাংলা অনেক পরিষ্কার।

বছর পাঁচেক আগে সৃজলা মডেলিং দুনিয়ার প্রবেশ করে এবং মুম্বাইতে নিজের পরিচিতি ও বাড়িয়ে তোলেন। ছোটপর্দার অভিনেতা রোহান ভট্টাচার্য এর সঙ্গে ভালোবাসা সম্পর্কে জড়িত আছে সৃজলা গুহ।

রোহান ভট্টাচার্যের থেকে অনুপ্রাণিত হয়ে সৃজলা গুহ সেই কারণে অভিনয় জগতে আসতে চান। মন ফাগুন ধারাবাহিকের ঘটনা সম্পূর্ণ অন্যরকম। এই ধারাবাহিকে অভিনয় করার প্রস্তাব পেয়ে তিনি এই সুযোগ কাজে লাগান।এবং নিজের কাজ শুরু করে দেন।

এই ধারাবাহিকে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শন বন্দ্যোপাধ্যায়কে।ধারাবাহিকে তিনি যেন মেয়েদের মনের প্রিন্স চারমিং। স্টার জলসায় পরিচালিত “এখানে আকাশ নীল” ধারাবাহিকে শন বন্দ্যোপাধ্যায় কে দেখতে পাওয়া গেছে প্রধান ও মূখ্য অভিনযেতা হিসেবে।

শন বন্দ্যোপাধ্যায়ের অনুরাগীরা তাকে “এখানে আকাশ নীল” ধারাবাহিকে ডাক্তার উজান চ্যাটার্জির ভূমিকায় দেখতে না পাওয়ার স্টার জলসার নানা অনুষ্ঠান দেখবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন।

পর্দার সকলের ভীষণ পছন্দের শন বন্দ্যোপাধ্যায় তিনি আবার রুপালি পর্দায় ফিরে আসতে চলেছেন। “মন ফাগুন” ধারাবাহিকের মাধ্যমে শন বন্দ্যোপাধ্যায়ের অনুরাগীরা তাকে আবার রুপালি পর্দায় দেখতে পাবেন বলে অধীর আগ্রহে বসে আছেন।