পা’য়ের প্লা’স্টা’র কা’টা প্রসঙ্গে আরো সাতদিন রাখতে বলেছেন চি’কি’ৎ’স’করা: মমতা

প্রায় এক মাস হয়ে গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে লেগেছে চোট। এক মাস ধরে তিনি পায়ে প্লাস্টার বেঁধে যাচ্ছেন জনসভায়। সর্বত্র হুইল চেয়ার নিয়ে যাতায়াত করতে হচ্ছে তাকে। তবে তার পায়ে প্লাস্টার করা নিয়ে ইতিমধ্যেই বহুবার হাসাহাসি হয়েছে সর্বত্র মহলে। কোনো কোনো নেতা তাকে হুইলচেয়ারে মুখ্যমন্ত্রী বলেও কটাক্ষ করেছেন। তবে এবার সব কিছুর জবাব দিতে মাঠে নামলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবার নদীয়ার কৃষ্ণনগর দক্ষিণ বিধানসভা এলাকার নির্বাচনী প্রচারে গিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে, আমি চিকিৎসকদের কাছে বারবার অনুরোধ করেছি কিন্তু উনারা রাজি হননি। তাই এখনও প্লাস্টার নিয়েই আমাকে চলতে হচ্ছে। রবিবার বিজেপি কে নিশানা করে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন যে, করণা নিয়েই হাওড়ার একজন বিজেপি প্রার্থীর প্রচার করে চলেছেন। দিল্লির নেতারা করণা আক্রান্তদের নিয়ে প্রচার করে যাচ্ছেন সমানে।

এদিন তিনি নিজেই জানালেন যে, চিকিৎসকদের পরামর্শ মেনে আরো এক সপ্তাহ তাকে রাখতে হবে প্লাস্টার। শনিবার চিকিৎসকদের অনুরোধ করেছিলাম যাতে পায়ের প্লাস্টার টা কেটে দেওয়া হোক। একটু কষ্ট হলেও চালিয়ে নেব আমি। কিন্তু চিকিৎসকরা কিছুতেই রাজি হননি এ কথায়। আরো সাত দিন রাখতে বলেছেন। তারপর আমার প্লাস্টার খোলা হবে।