বিজেপিতে মোহভঙ্গ, মালদার হরিশ্চন্দ্রপুরে একশো জনের উপর যোগ তৃণমূলে

বিজেপি ছেড়ে ১০০ জনের যোগ তৃণমূলে। শুক্রবার মালদা জেলার হরিশচন্দ্রপুর ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মানিক দাস এর হাত ধরে প্রায় ১০০ জন বিজেপি কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন। এমনটাই দাবি তৃণমূলের। পিপলা উত্তরপাড়া বুথ থেকে এই ১০০ জন যোগ দিয়েছে বলে জানা গেছে। এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মালদা জেলা পরিষদের সদস্য সন্তোষ চৌধুরী,স্থানীয় পঞ্চায়েত সদস্য বাবন মল্লিক,তৃণমূল নেতা আফজাল হোসেন সহ অন্যান্য ব্লক নেতৃত্ব। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতে এরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছে বলে দাবি তৃণমূলের।

অনিতা দাস নামে যোগদানকারী এক মহিলা জানান,আগে তারা বিজেপি করতেন। কিন্তু বিজেপি থেকে কোন সুযোগ সুবিধা পাননি তারা। কন্যাশ্রী, যুবশ্রী, খাদ্যসাথী থেকে শুরু করে রাজ্য সরকারের সব প্রকল্পের সুবিধা পাচ্ছে সাধারণ মানুষ। তাই দিদির হাত শক্ত করতে তারা প্রায় ১০০ জন এদিন তৃণমূলে যোগ দিলেন।

হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মানিক দাস বলেন,অভিষেক ব্যানার্জীর নির্দেশে সারা রাজ্য জুড়ে যোগদান কর্মসূচি চলছে। আমাদের হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের দলীয় কার্য্যালয়তেও তাই এই যোগদান কর্মসূচি হয়। পিপলা উত্তর বুথের প্রায় ১০০ পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। তিনি আরো বলেন,গত লোকসভা ভোটে ওই বুথ থেকে আমরা মাত্র ২২ টি ভোট পেয়ে ছিলাম। কিন্তু আজ সেখান থেকে ১০০ পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছে। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের সারা দিয়ে উনারা তৃণমূলে যোগ দিয়েছেন। আসন্ন বিধানসভায় ভালো ফলের ব্যাপারে তারা আশাবাদী বলে জানান তিনি।