ছাপ্পা ভোট দিতে পারছেন না বলে বাহিনীর উপর ক্ষুদ্ধ দিদি: মোদি

বাংলা ইতিমধ্যে দ্বিতীয় দফার ভোট হয়ে গেছে, আর সেখানেই নির্বাচন কমিশন ইভিএম মেশিন ও কেন্দ্রীয় বাহিনী সবকিছুই নাকি কেন্দ্রের ইশারাতেই চলছে, এমনটাই জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার এই কটাক্ষের পাল্টা জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি দক্ষিণ 24 পরগনা সোনারপুর এর সভা করতে এসে তৃণমূল সুপ্রিমো উদ্দেশ্যে স্পষ্ট বার্তা দিয়েছেন যে, আপনার এবং আপনার মানুষ ঠকানো কোম্পানির নবান্ন থেকে বিদায় নেওয়ার সময় এসে গেছে।

এখানেই থেমে থাকেনি প্রধানমন্ত্রী, তিনি বলেন কোনভাবেই এইবার নির্বাচনে ছাপ্পা ভোট দিতে পারছে না তৃণমূল,যার ফলে এই একবার নির্বাচন কমিশন আরেকবার কেন্দ্রীয় বাহিনী ও আরেকবার ইভিএম কে দোষারোপ করছেন তৃণমূল। কিন্তু একবার পিছনে ফিরে দেখুন 10 বছর আগে কেন্দ্রীয় বাহিনীর ওপর এই দারুন আস্থা রেখেছিলেন তিনি।

আর বাংলার দুই দফা ভোটের মাধ্যমেই মানুষ নিজের প্রতি সংখ্যাগরিষ্ঠতা দেখিয়েছেন, আর তার দ্বারা বুঝিয়ে দিয়েছেন এইবার বাংলায় সরকার গঠন করতে চলেছে বিজেপি। আপনারা জেনে রাখুন নির্বাচনের প্রথম দিন থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় বাহিনীকে বহিরাগত গুন্ডা বলে অভিহিত করেছেন,এমনকি অমিত শাহের নির্দেশেই নাকি চলছে নির্বাচন কমিশন এই ধরনের অভিযোগ পর্যন্ত করেছেন।