কলকাতায় এসে স্প’ষ্ট বাংলা বললেন ধোনি, নি’মি’ষে ভাইরাল ভিডিও

মহেন্দ্র সিং ধোনি নামটা সারা বিশ্বের লোক জানেন। কিন্তু অনেকেই জানেন না যে ধোনির শশুরবাড়ি আমাদের এই কলকাতায়। ধোনির স্ত্রী সাক্ষী মালিক কলকাতার মেয়ে। তাই মহেন্দ্র সিং ধোনিকে বাংলার জামাই বলেও ডাকা হয়। তবে বাঙালি মেয়েকে বিয়ে করলেও তাঁকে কখনোই বাংলায় কিছু বলতে শোনা যায়নি। কিন্তু সম্প্রতি একটা অনুষ্ঠানে দেখা যায় বাঙালি কিছু অভিনেতা ও অভিনেত্রীদের সাথে ধোনিকে।

মঞ্চে ছিলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও অম্বরিশ ভট্টাচার্য। আর এই অনুষ্ঠানেই ধোনিকে বলতে শোনা গেছে বাংলা। আর এই ভিডিওটি দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি মঞ্চে মাইক নিয়ে বলেছেন, ” আমি বাংলা বুঝতে পারি, কিন্তু বলতে গেলেই ভুলভাল বলে ফেলবো। ”

আর তার মুখ থেকে এতটুকু বাংলা শুনেই অ্যাপ্লুত ফ্যানেরা।শুধু শশুরবাড়ি নয়, এই কলকাতায় ধোনির জীবনের অনেক ইতিহাস আছে। কলকাতায় নানা মাঠে একের পর এক ইনিংস খেলেছেন তিনি। এছাড়াও পি সেন ট্রফি ও খেলতে দেখা গেছে তাঁকে। তবে বাঙালি তরকাগণ যারা ওখানে ছিলেন তাঁরা এই সুযোগে সেলফি তুলতেও ছাড়েনি।

আরো পড়ুন: এই ৪ রাশির মেয়েরা নিজের রাগকে নি’য়’ন্ত্র’ণ করতে পা’রে না!

অম্বড়িশ বাবু সেই ছবি পোস্ট করে লেখেন, ধনী” র সাথে ছবি তুলতে গেলে একটু “রাজা” সাজতে হয় বৈকি…’। আসলে পাঞ্জাবি, পাগড়ি পরে রাজার সাজেই মঞ্চে উঠেছিলেন বাংলার এই অভিনেতা। ঋতুপর্ণা পরেছিলেন লাল রঙের শাড়ি।


প্রসঙ্গত উল্লেখ্য, ২০২৩ এর আইপিএল খেলবেন কাপ্তেন ধোনি। তিনি সব দায়িত্ব রবিদ্রা জাদেজাকে দিয়ে দিলেও চেন্নাই সুপার কিংসের পারফরমেন্স ভালো হচ্ছিল না। তাই এই বছর মাঠে নামবেন ধোনি। এই বছর ট্রফি জেতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি ও তাঁর টিম তা বলার অপেক্ষা রাখে না।