ক্রিকেট ছেড়ে দিলেন ধোনি, সন্ন্যাসীর বেশে ক্যাপ্টেন কুল, বিশ্বজুড়ে তোলপাড়

মহেন্দ্র সিং ধোনি, এই নামটি ভারতীয় ক্রিকেট দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। হয়তো তিনি এখন অবসর গ্রহণ করেছে ঠিকই কিন্তু তার প্রতিদান ভোলার মত নয়। মহেন্দ্র সিং ধোনিকে আমরা ক্যাপ্টেন কুল হিসেবেই বেশি চিনি, কারণ ডিফিকাল্ট সিচুয়েশনে কিভাবে মাথা ঠান্ডা রেখে সঠিক সিদ্ধান্ত নিতে হয় সেটা তিনি খুব ভালো করেই জানেন। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই, মহেন্দ্র সিং ধোনি তেমনভাবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন কিন্তু যখন তিনি প্রকাশ্যে আসেন তখন একেবারে চমকে দিন সবাইকে। এবারও তার কিছু অন্যথা হয়নি।

মহেন্দ্র সিং ধোনি বেশিরভাগ ক্ষেত্রে নিজের লুকের উপরে কাজ করতে বেশি পছন্দ করেন। আর সেইসব যখন প্রকাশ্যে আসে তা একেবারে ভাইরাল হয়ে যায়। লকডাউন এর সময় তাকে একেবারেই বয়স্ক বয়স্ক মনে হচ্ছিল, সেই লুক প্রকাশ্যে আসতেই নিমিষে ভাইরাল। কিন্তু এইবার যে নতুন লুক নিয়ে তিনি প্রকাশ্যে এলেন তা অনেকেই সবথেকে বেশি অবাক করেছে। কারণ এবার তিনি একেবারে সন্ন্যাসী রূপে ধরা দিয়েছেন সবার কাছে। আর এই ছবি প্রকাশ্যে আসতেই হাজারটা প্রশ্ন উঠতে থাকে সবার মনে।তাহলে কি তিনি শেষ পর্যন্ত সংসার ধর্ম ত্যাগ করে সন্ন্যাস গ্রহণ করলেন?

সবাই এতোটাই অবাক ছিল যার প্রমাণ পাওয়া গেছে যখন স্টার স্পোর্টস চ্যানেল নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে ধোনির এই ছবি টুইট করেন আর ক্যাপশনে লেখেন, ধোনির এই রূপ দেখে আমরা সকলেই অবাক। এই ছবি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হতে চলেছে তা স্পষ্ট। কিন্তু এই নতুন লুকের পেছনে রয়েছে এক অন্যতম কারণ যা কিনা শুরু হতে চলেছে আগামী এপ্রিল মাস থেকে। আজ্ঞে হ্যাঁ একদম ঠিক ধরেছেন, আগামী আইপিএলের এক নতুন বিজ্ঞাপন , যে কারনেই ধোনির এই নতুন সন্ন্যাসী লুক। ইতিমধ্যেই ছবির সাথে সেই বিজ্ঞাপনের ভিডিও প্রকাশ পেয়েছে, যেখানে একেবারে নিজের চরিত্রকে দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন ক্যাপ্টেন কুল।