পড়নে নামমাত্র পোশাক! আবেদ’নময়ী ভঙ্গিতে বিছা’নায় উ’ষ্ণতা ছড়াচ্ছেন দীপশিখা, ভিডিও ভাইরাল

হিন্দি টেলিভিশন অভিনেত্রী দীপশিখা নাগপাল। প্রায় প্রত্যেকটি ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে আমরা তাকে দেখি। তবে তার সৌন্দর্যের তারিফ না করলেই চলে না। প্রায় 50 টিরও উপরে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাকে। তার অভিনয় দক্ষতা খুব সহজেই সকলের মনে জায়গা করে নেয়।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে সক্রিয় থাকতে দেখা যায় এই অভিনেত্রীকে। বিভিন্ন বোল্ড ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। মাঝে মাঝেই তার ইনস্টাগ্রাম ভরে ওঠে সুন্দর সুন্দর ছবিতে। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয় না। তেমনি আরো একটি ছবি পোস্ট করতে দেখা গেল দীপশিখা কে।

এটি লাল রঙের টাওয়েল গায়ে জড়িয়ে বিছানায় শুয়ে মোহময়ী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাদা শ্বেতশুভ্র বিছানাতে লাল রঙের পোশাকে তাকে দেখতে লাগছে অপরূপা।প্রত্যেকটি ছবিতে তার আত্মবিশ্বাস যেন খুব স্পষ্ট হয়ে নজরে পড়ে। তার ছবিতে স্পষ্ট তার শরীরের বিভিন্ন ট্যাটু।

ছবিগুলি নিজের পছন্দের তালিকায় উপরের দিকেই থাকে।এর আগেও নায়িকার পোস্ট করা প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় কয়েক লাখ। তার কাজের মত তার ইনস্টাগ্রম স্টরি ও মানুষের কাছে সমানভাবে গ্রহণযোগ্য।