দীপিকা পাড়ুকোন নিজেই ড্রাগ চ্যাটের অ্যাডমিন, বিস্ফোরক তথ্য দিলো NCB

বলিউডের ড্রাগ চ্যাট গ্রুপের এডমিন ছিলেন দীপিকা পাড়ুকোন! এমনই চাঞ্চল্যকর রিপোর্ট পেশ করলো বিশিষ্ট সংবাদ সংস্থা “ইন্ডিয়া টুডে”। সুশান্ত সিং মৃত্যুরহস্য মামলায় প্রকাশ্যে আসা বলিউডের ড্রাগ চক্রের সঙ্গে সম্প্রতি নাম জড়িয়েছে দীপিকার। শুধু দীপিকাই নন, এই চক্রের সাথে নাম জড়িয়েছে বলিউডের বহু সেলিব্রিটির। ড্রাগ সম্পর্কে আলোচনা করতে এদের সকলকে নিয়ে যে হোয়াটসঅ্যাপ চ্যাট গ্রুপ গঠন করা হয়েছিল, সেই চ্যাট গ্রুপের প্রধান ছিলেন দীপিকা।

সম্প্রতি নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে দীপিকাকে জেরা করার জন্য ডেকে পাঠানো হয়েছে। তবে, দীপিকা ছাড়াও তার ম্যানেজার করিশ্মা প্রকাশ ছিলেন এই চ্যাট গ্রুপে। শুক্রবার, বলিউডের ড্রাগ যোগ নিয়ে দীপিকাকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। পাশাপাশি শনিবারেও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে। দীপিকার পাশাপাশি, রকুল প্রীত সিং, সারা আলি খানকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

শুক্রবারেই রকুল প্রীত সিংকে ড্রাগের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। সূত্রের খবর, রকুল স্বীকার করেছেন, রিয়া চক্রবর্তীর সঙ্গে ড্রাগের ব্যাপারে তার আলোচনা হতো। তিনি এও স্বীকার করেছেন, তার কাছে মাদকের যোগান থাকতো। তবে তিনি নিজে কখনো তা সেবন করেননি। উল্লেখ্য, সম্প্রতি খবর রটেছিলো দীপিকাকে জেরা করার সময় নাকি তার সঙ্গে উপস্থিত থাকতে চেয়েছিল রনবীর সিং।

বেশকিছু মাধ্যমের দাবি ছিল, দীপিকার যেহেতু প্যানিক অ্যাটাক হয় এবং তিনি অ্যাংজাইটিতে ভোগেন, তাই তাকে মানসিকভাবে সাপোর্ট দিতে রণবীর নাকি দীপিকার সঙ্গে জেরায় অংশ নিতে চেয়েছিলেন। এমনকি তিনি এনসিভি দপ্তর এ সংক্রান্ত একটি আবেদন পত্রও জমা দিয়েছিলেন বলে খবর রটে যায়। তবে এনসিবির তরফ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, রণবীর সিং এই ধরনের কোনো আবেদন করেননি। এটা সম্পূর্ণ মিথ্যা রটনা। দীপিকা একাই এনসিবির দপ্তরে আসছেন তদন্ত সহায়তা করতে।