ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, স্নানের পোশাকে বাথটাবে মোহময়ী সানি, ফিরতে চাইছেন পুরানো জীবনে

সানি লিওন সব যুবকদের কাছে একজন মোহময়ী নারী। একথা ঠিক শুধুমাত্র যুবকদের কাছেই নয় সবারকাছেই সানি লিওন খুবই পছন্দের একজন। সানি তার ক্যারিয়ার শুরু করেছিলেন নীল ছবি দিয়ে। তারপরেই সানির জনপ্রিয়তা এতটা পরিমাণে বেড়ে গিয়েছিল তারপর তিনি বলিউডে পা রাখেন।

রীতিমতো অনেক অভিনেত্রীর সঙ্গে টক্কর দিয়েছেন সানি লিওনি। তার মোহময়ী রূপ ও গ্ল্যামার সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল। এখন পর্যন্ত সেই স্হান ধারন করে আছেন, কেউ তাকে টক্কর দিতে পারেনি।শধুমাত্র সৌন্দর্যের জন্য তিনি জনপ্রিয় নয় দর্শকদের কাছে তার সাহসিকতার জন্য সে যথেষ্ট পরিমাণে দর্শকদের মন কেড়ে নেয় সবসময়। সম্প্রতি সানি লিওন একটি পোস্ট শেয়ার করেছেন সেখানে তাকে দেখা যাচ্ছে তিনি গারো লাল লিপস্টিক পড়ে বাথটব ড্রেস পড়ে, বাথটবে বসে ছবি তুলছেন।

View this post on Instagram

I know it’s hard to stay home as we have been at this for so many months. We are almost there everyone. We all got this !!!! Slowly but surely things will open back up !!!! #bepositive Although I can’t come in person because I’m 10,000 miles away , I want to thank everyone at the @cbbcsale show. I am so proud of them for putting this event on with the utmost safety and hard work to ensure it’s a success. It’s been a challenging time for all and let's be safe and show our support. !!! Great work @cbbcsale #uae #dubai !! Hope to e-meet and zoom with you this week !!! Xoxoxo . . @cbbcsale : Dubai World Trade Centre : 30 SEPT – 4 OCT : #FreeEntry #cbbc #sale #shopping #fashion #uae #dubai #dwtc #cbbcsale #style #discounts #masks #sunnyleone #starstruck

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সেই ছবিগুলির সাথে মোহময়ী সানি লিওন একটি বার্তা প্রদান করেছে তার ভক্তদের কাছে। তিনি ছবিগুলির ক্যাপশনে লিখেছেন, আমরা সকলেই জানি এখনকার পরিস্থিতি খুবই কঠিন এবং আমরা সকলেই এই কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। আমাদের সব সময় খুশি থাকতে হবে, আনন্দে থাকতে হবে। তাহলেই আমরা এই যুদ্ধে জিততে পারবো এবং এই কঠিন পরিস্থিতিতে সামলে উঠতে পারব। নেটিজেনরা সানি লিওনের এই বার্তায় মনমুগ্ধ হয়েছেন এবং তার বার্তাকে সমর্থন জানিয়েছেন। ইতিমধ্যে সোশাল মিডিয়ায় এই পোস্টটি প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে।