“বাবা আমার জন্য কিছু করেননি” বিগবস হাউজে জানালেন কুমার শানুর পুত্র জান

বিগ বসের ঘরে কুমার শানুর ছেলে আক্ষেপ করে বললেন ‘আমার জন্য কোনদিনই কিছু করেননি আমার বাবা’। বিগ বস ১৪ শুরু হয়েছে। এখানে প্রতিযোগী হিসেবে আছে রাহুল বৈদ্য সহ আরো অনেকে এবং সাথে রয়েছে কুমার শানুর ছেলে জান। রাহুল বৈদ্য, কুমার শানুর ছেলে জানের উপর নেপোটিজম এর ছাপটা বসিয়েছিল। রাহুল বৈদ্যর এই অভিযোগের ওপর ভিত্তি করে বিগ বসের হোস্ট সালমান খান সরাসরি জানকে জিজ্ঞাসা করেছিল যে, বলিউডে টিকে থাকার জন্য তাকে তার বাবা কুমার শানু কোনরকম সহযোগীতা করেছেন কিনা?

এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে তার গলায় বেজে উঠলো আক্ষেপের সুর। জান বললো যে, তার জন্য এই নেপোটিজমের পক্ষপাতিত্বের ব্যাপারের অভিযোগটি যেটা করা হয়েছে, সেটা কখনোই সঠিক নয়। কোনদিনও কোন রকম সাহায্য পাইনি বাবার কাছ থেকে।

কুমার শানুর ছেলে আরো বলেন যে, ‘বিগ বস প্রোগ্রামটি আমার ভীষণ পছন্দের। আমার স্বপ্ন ছিল যে, কোন এক সময় সুযোগ পেলে এই প্রোগ্রামের প্রতিযোগী হিসেবে প্রবেশ করবো’।

এই ব্যাপার নিয়ে কুমার শানু একটি সংবাদমাধ্যমকে তার সাক্ষাৎকার দিয়েছিলেন এবং সেখানে তিনি বলেছিলেন, ‘জান একজন বুদ্ধিমান এবং খুব ভালো একজন ছেলে। চেষ্টা করে অন্যদের সাহায্য করতে। ওর সিদ্ধান্ত ছিল বিগ বসে যাওয়া। আমি কখনই এই সিদ্ধান্ততে রাজি ছিলাম না কারণ, আমি জানতাম বিগবসে প্রবেশ করা মানে জীবন অনেকটাই কঠিন। বিগ বসের প্রতিযোগীদের নিয়ে অসংখ্য গুজব শোনা যায়’।

তাই আমি প্রথমদিকে কখনই চাইনি আমার ছেলে বিগবসে যাক, কিন্তু পরে ওর যাওয়ার ইচ্ছে সম্পর্কে জানতে পারি , এবং ও জানায় যে বিগবসে অংশ নিতে চায়। পরে শেষ পর্যন্ত আমি তার সিদ্ধান্তকে মেনে নি।