মা শুভশ্রীর সাথে তৈরী হয়েছে কিউট যুবানের আবেগঘন বন্ডিং, ছবি শেয়ার করে জানালেন বাবা রাজ

ছোট্ট যুভানকে নিয়ে খুশিতে ডগোমগো রাজ-শুভশ্রীর পরিবার। সবেমাত্র কয়েকদিন হলো, পৃথিবীর আলো দেখেছে সে। এত অল্প দিনের মধ্যেই নেটিজেনদের মনে নিজের জায়গা করে নিয়েছে যুভান। বলিউডের বহু স্টার কিড ইতিপূর্বে শৈশব অবস্থাতেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের জায়গা করে নিয়েছে। তবে, টলিউড থেকে এই প্রথম কোনো শিশু সোশ্যাল মিডিয়ায় এত ফেমাস হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় তার জন্য আলাদা একটি ফ্যান পেজও বানানো হয়ে গেছে।

পাশাপাশি, যুভানকে নিয়ে যখনই তার পরিবারের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় কোনো ভিডিও বা ছবি পোস্ট করা হয়, তখন মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় যুভানের বাবা রাজ চক্রবর্তী মায়ের সঙ্গে ছোট্ট যুভানের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মা শুভশ্রীর আঙ্গুল ধরে আছে সে। মা এবং শিশুর এই বন্ধন দেখে স্বভাবতই আপ্লুত বাবা রাজ চক্রবর্তী। যুভানকে নিয়ে অন্যান্য সমস্ত পোষ্টের মতো এই পোস্টটিও নেটাগরিকদের মধ্যে ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, জন্মের পর থেকেই বাবা-মা, ঠাকুমা, দিদা, মাসির সঙ্গে যুভানের আদরের বেশকিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশ্যে পোস্ট করেন রাজ চক্রবর্তী। এর মধ্যে কোনো ভিডিও পোস্টে বাবার কোলে শান্তভাবে শুয়ে বাবার কথা শুনতে দেখা গিয়েছে যুভানকে, কখনো বা ঠাকুমা, দিদা এবং মাসির কোলে আদর খেতে দেখা গিয়েছে তাকে। যুভানকে নিয়ে এই সমস্ত খুঁটিনাটি ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন রাজ। এবার মা এবং ছেলের মধ্যের অটুটবন্ধনের ছবিও পোস্ট করলেন তিনি। যা অনায়াসেই নেট জনতাদের মন কেড়েছে।