কান্না কিছুতেই থামছে না, “টুম্পা সোনা” গান কানে যেতেই একবারে ভদ্র হয়ে গেলো খুদে, ভাইরাল ভিডিও

বাচ্চাদের হাতে যে মোবাইলটা খারাপ তা বারবার বলেন চিকিৎসকেরা। কিন্তু বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে সমস্ত অভিভাবকদের বাচ্চাদের হাতে তুলে দিতে হয় মোবাইল।সেইমতো ছোটবেলা থেকেই মোবাইল প্রতি আলাদা আকর্ষণ জন্মায় যায় প্রত্যেকটি বাচ্চাদের।এমন একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, যা দেখে সকল এই আরো একবার হতবাক হয়েছেন।

ভিডিওতে একটি ছোট্ট শিশুকে দেখানো হয়েছে। এমন একটি ছোট্ট শিশু যে হয়তো এখনো মা-বাবা বলে কাউকে চেনে না। তাকে দেখা যাচ্ছে খুবই কাঁদতে। কিন্তু তার পাশে যখনই চালিয়ে দেওয়া হচ্ছে টুম্পা সোনা গানটি, তখনই দেখা যাচ্ছে শিশুটি কান্না থামিয়ে তাকিয়ে রয়েছে ফোনের দিকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর অনেকেই বলেছেন যে, টুম্পা সোনা গানটি শুনে কান্না থামিয়ে দিয়েছে ছোট্ট শিশুটি। কিন্তু আবার অনেকে মনে করছেন যে, এই ছোট্ট শিশুটি র কোন গান এখনো পর্যন্ত বুঝার ক্ষমতা নেই। শুধুমাত্র একটি শব্দ এবং আলো দেখে সে কান্না থামিয়ে দিচ্ছে।তবে মতামত ভিন্ন হলেও ইতিমধ্যেই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়েছে। সঙ্গে আরও একবার খবরের শিরোনামে উঠে এসেছে টুম্পা সোনা গানটি।