কো’ভিড পজিটিভ মহিলা বিকিনি পরে ঘুরে বেড়াচ্ছেন সমুদ্রতটে, পুলিশ ধরতে এলে যা করলেন তরুণী

আশঙ্কাজনক অবস্থা, হালকা উপসর্গ, উপসর্গহীন,যেমনি রুগী হোক না কেন করোনা পজেটিভ এলেই নিজেকে গৃহবন্দী করে নেওয়াই হল সব থেকে বেশি বুদ্ধিমানের কাজ। গৃহবন্দি হয়ে থাকলে নিজে এবং নিজের পরিবারকে সবার আগে বাঁচানো যায়। কিন্তু ধরুন আপনার করণা পজিটিভ এসেছে, আর আপনি বেরিয়ে পড়েছেন সমুদ্র সৈকতে ভ্রমন করতে, এটা কি ঠিক উচিত কাজ হয়েছে? অবশ্যই হয়নি।তাই এই অনুচিত কাজ করার জন্য একজন কোভিদ পজেটিভ মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। আপাতত সেই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।

স্পেনের সেবাস্তিয়ান শহরে সী বিচে মুখে মাক্স এবং বিকিনি পরে ঘুরছিলেন করোনা আক্রান্ত সেই মহিলা।তার থেকে যেন কোনোভাবেই অন্যদের মধ্যে সংক্রমণ না ছড়িয়ে যায় তার জন্য পুলিশ এসে তাকে গ্রেফতার করতে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, পুলিশ অফিসাররা ওই মহিলাকে ধরতে পি পি ই কিট পরে এসেছেন।

তারপর ওই মহিলাকে গ্রেফতারের জন্য তার পিছু পিছু ছুটছেন পুলিশরা। এভাবে কিছুক্ষন চলার পর অবশেষে গ্রেফতার করতে পারা গেল সেই আক্রান্ত মহিলাকে।মহিলাকে হেফাজতে নেওয়ার পর কোয়ারেন্টাইন এর নিয়ম ভাঙার জন্য মোটা অঙ্কের জরিমানা দিতে হয়েছিল তাকে। এই মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই হাসিতে ফেটে পড়ে নেটিজেনরা। সত্যি বর্তমান বছর প্রত্যেক দেশের পুলিশকে দিয়ে কি কি না কাজ করাচ্ছে,এই ভেবে পুলিশদের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকে।