কো’ভি’ড প’জি’টি’ভ মদন মিত্র, শা’রী’রি’ক অবস্থা নিয়ে উ’দ্বি’গ্ন চি’কি’ৎস’ক’রা

করোনা আক্রান্ত হয়েছেন কামারহাটির তৃণমূলের তরফে প্রার্থী মদন মিত্র। বুধবার দুপুরে শ্বাসকষ্ট জনিত সমস্যা হওয়ার দরুন মদন মিত্রকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করতে হয়। সেখানেই তার করোনা টেস্ট করানো হয় এবং তার করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসার প্রয়োজনে তাকে হাসপাতালে ভর্তি করতে হয় তবে এসএসকেএম হাসপাতালে কোভিড ওয়ার্ড খালি না থাকায় মদন মিত্রকে অ্যাপোলো গ্লেনেগলস হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

মদন মিত্রের শারীরিক অবস্থা বর্তমানে সংকটজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তার শরীরে অক্সিজেনের ব্যাপক ঘাটতি রয়েছে বলে জানা গিয়েছে। পাশাপাশি মদন মিত্র নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছেন। তার শরীরের রক্তে অক্সিজেনের ঘনত্ব ৮০তে নেমে গিয়েছে। ঘন ঘন অক্সিজেন দিতে হচ্ছে তাকে।

এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে খবর, এদিন দুপুরের পর থেকে প্রায় চার লিটার অক্সিজেন দিতে হয়েছে মদন মিত্রকে। তবুও তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে না। ডাক্তাররা পাকিত আগামী কয়েক ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখতে চান। প্রসঙ্গত উল্লেখ্য, পঞ্চম দফার নির্বাচনের দিন বিকেলেই অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র।

সে সময় তার চিকিৎসকেরা জানিয়েছেন গরমের কারণে এবং ভোটের জন্য মানসিক চাপের দরুন অসুস্থ হয়ে পড়েছেন তৃণমূলের তরফের প্রার্থী। তখন অবশ্য তার শ্বাসকষ্ট দেখা দিয়েছিল। তবে তার অন্যান্য রিপোর্ট ভালো ছিল। বুধবার ফের শ্বাসকষ্ট শুরু হয় মদন মিত্রের। এরপর জানা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন।