কোভিড পজিটিভ বলিউড খিলাড়ি অক্ষয় কুমার

দেশজুড়ে দ্বিতীয় দফার করোনা সংক্রমন আক্রান্ত করে ফেললো বলিউড খিলাড়িকে। করোনা সংক্রমিত হয়েছেন বি-টাউনের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। সংক্রমনের জেরে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে তাকে। অক্ষয় নিজেই আজ সকালে নিজের টুইটার হ্যান্ডেলে নিজের অসুস্থতার খবর অনুরাগীদের জানিয়েছেন।

টুইট বার্তায় অক্ষয় জানিয়েছেন, তার করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাই তিনি নিজেকে হোম কোয়ারেন্টিনে রেখেছেন। পাশাপাশি এই বার্তার মাধ্যমে মানুষকে সচেতনও করেছেন তিনি। গত কয়েকদিনে যারা তার সংস্পর্শে এসেছেন তারাও যেন অবিলম্বে নিজেদের করোনা টেস্ট করিয়ে নেন, নেট মাধ্যমে সকলের কাছে এই অনুরোধ করেছেন অক্ষয় কুমার।

অক্ষয় কুমার জানিয়েছেন, টেস্ট রিপোর্টে করোনা পজিটিভ আসতেই তিনি নিজেকে সকলের থেকে বিচ্ছিন্ন করে নিয়েছেন। আপাতত কিছুদিন বাড়িতেই কোয়ারেন্টিনে থাকবেন অভিনেতা। তিনি আরো জানিয়েছেন, বাড়িতেই তার উপযুক্ত চিকিৎসা চলছে। তাই নেটিজেনদের উদ্বেগের কোনো কারণ নেই। তবে অক্ষয় কুমারের সংক্রমিত হওয়ার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার অনুরাগীরা। সকলেই একযোগে দ্রুত তার সুস্থতা কামনা করছেন।