করোনা আক্রান্ত বন্ধু, চললো দেদার মদ্যপান, 40 জন গেলেন কোয়ারেন্টিনে

এখন লক ডাউনের কারণে সারা দেশে বন্ধ রাখা হয়েছে মদের দোকান, আর সেই কারণেই সব জায়গায় মদের আকাল। কিন্তু নেশা তো আর আকাল শব্দের মানে বোঝে না। এখন তাই নেশাখোর দের পরিস্থিতি এমন হয়েছে যে, ভাতের বদলে মদ দিলেও তারা খুশি। এমনকি তাদের যদি বলা হয় আক্রান্তের সাথেই বসে খেতে হবে মদ, তারা সেটা শুনেও এক পায়ে খাড়া।

এবার এমন ঘটনাই ঘটলো বেলুড়ের চাঁদমারি খাটাল এলাকায়। সেখানে কয়েকজন মদ খেতে বসেছিল আক্রান্তদের সাথে, এরপরেই যখন তাদের খোজ পাওয়া যায় , সাথে সাথে তাদের ঢোকানো হয় কোয়ারেন্টাইনে।আসলে একজন স্বাস্থ্যকর্মী যার অনেক দিন থেকেই শরীরে জ্বর, সর্দি কাশি ছিল।

এরপরেই তাকে সন্দেহজনকভাবে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ও নমুনা সংগ্রহ করা হয়, আর রিপোর্ট আসলেই তার করোনা পজিটিভ দেখা যায়। তবে সেই আক্রান্ত ব্যাক্তি তার পাড়ার ৭ জনকে নিয়ে বসায় মদের আসর, কিন্তু যখন সেই ৭ জন জানতে পারে তারা যে ব্যাক্তির সাথে মদ খেয়েছে, সে করোনায় আক্রান্ত।এরপরে আর দেরি না করেই তাদের ৭ জনকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে। আর সাথে সেই সব এলেকা একেবারে করে দেওয়া হয়েছে সিল, ও সেই ৭ জনের পরিবারে লোকজনকে থাকতে বয়াল হয়েছে বাড়ির মধ্যেই।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন