ক’রো’না’র কা’র’ণে না হয়েছে অন্নপ্রাশন না জন্মদিন পা’ল’ন! দুঃ’খ করে জানালেন কোয়েল

বাংলা ধারাবাহিকের অন্যতম বিখ্যাত অভিনেত্রী ছিলেন কোয়েল মল্লিক। ছিলেন বললে ভুল বলা হবে। তিনি আজ ও সকলের প্রিয় একজন অভিনেত্রী। বাবা রঞ্জিত মল্লিকের জন্য তার অভিনয় জগতে আসা। যদিও তারপর পুরোটাই নিজের অভিনয় দক্ষতার কামাল। নাটের গুরু থেকে শুরু হয়েছিল তার অভিনয় যাত্রা। তারপর একের পর এক চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। বহু সিনেমাটি জিতের সঙ্গে আবার বহু সিনেমাতে দেবের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

বাস্তব জীবনে তিনি বিয়ে করেছিলেন নিসপাল সিং কে। তার সঙ্গে বর্তমানে সুখে সংসার করছেন কোয়েল মল্লিক। তাদের বিবাহিত জীবনের দুই বছর শেষ হলো এবং তাদের করে রয়েছে ফুটফুটে একটি পুত্রসন্তান। তবে কোয়েলের ছেলের জন্মের পর গোটা মল্লিক পরিবার করোনাতে আক্রান্ত হয়ে পড়েছিল। সৌভাগ্যবশত ছোট্ট রাজপুত্র করণাতে আক্রান্ত হয়নি।

কিন্তু বর্তমান পরিস্থিতির জন্য ছেলের জন্মদিন অথবা অন্নপ্রাশন কোনটাই ধুমধাম করে পালন করতে পারছেন না কোয়েল মল্লিক। সম্প্রতি সংবাদমাধ্যমকে এই কথা জানালেন তিনি। একমাত্র ছেলের জন্মদিন অথবা অন্নপ্রাশন ধুমধাম করে পালন করার ইচ্ছা সকল মায়ের থাকে। কিন্তু বর্তমান পরিস্থিতির জন্য সেই ইচ্ছাটা পূরণ হলো না। শুধুমাত্র ঘরোয়া পরিবেশে ছেলের অন্নপ্রাশন এবং জন্মদিন পালন করতে হল তাকে।

আগামী বছর কেমন আমাদের জন্য বার্তা নিয়ে আসবে তা আমরা কেউ জানিনা। তবে কোয়েল মল্লিক এখনো বিশ্বাস করেন যে এই খারাপ সময়ে আমাদের ওপর থেকে খুব তাড়াতাড়ি চলে যাবে। খুব তাড়াতাড়ি আমরা আরো একবার বিজয়ের হাসি হাসতে পারবো। তখন না হয় বড় করে ছেলের জন্মদিন পালন করবেন তিনি। এখন পরিবারকে সবার আগে সুরক্ষিত করতে হবে তাকে। তাই ইচ্ছে থাকলেও ধুমধাম করে কোনো অনুষ্ঠানই পালন করতে নারাজ রঞ্জিত মল্লিকের একমাত্র মেয়ে কোয়েল মল্লিক।