‘বাংলা যেন দ্বিতীয় পাকিস্তান’, ফের বেফাঁস মন্তব্য অর্জুন সিংয়ের

বাংলা হল দ্বিতীয় পাকিস্তান এমনটাই জানালো এবার বিজেপি সাংসদ অর্জুন সিং। তীনি জানিয়েছেন ড়াংলার ঘরে ঘরে এখন বোমা পিস্তল, আগ্নেয়াস্ত্র। আসলে দক্ষিণ ২৪ পরগণার বিষ্ণুপুরের রঘুদেবপুরের মহিলা মোর্চা নেত্রী রাধারাণী গুলিবিদ্ধ হওয়ার পরেই এমন বিতর্কিত মন্তব্য করেন অর্জুন সিং। এদিকে সবাই থানা ঘেরাও কর্মসূচি চালায়।

এদিকে মহিলা মোর্চা অগ্নিমিত্রা পাল জানায়, আসলে কোনোভাবেই তৃণমূল এই ধর্ষণ, খুনের রাজনীতি করে যতই মানুষের মধ্যে ভয়ের সৃষ্টি করতে চাক না কেন, তারা বিজেপিকে আরও এগিয়ে নিয়ে যাবে ২০২১ এর ভোটের সিংহাসনের দিকে। বিষ্ণুপুরের রাধারাণী নস্কর, তিনি নিজের বাড়িতেই গুলিবিদ্ধ হয় ও এখন তাকে এস এস কে এম হাসপাতালে ভর্তি করা হয়েছে, আর তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। কিছু দূষ্কৃতি তার বাড়িতে হামলা চালায়, এই কারণে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এখন অভিযুক্ত দের আলিপুর হাসপাতালে পাঠানো হয়। এখন তারা পুলিশের হেফাজতে আছে, তবে মূল অভিযুক্ত পঞ্চানন নস্করকে গ্রেফতার করার জন্য থানা ঘেরাও করে মানুষ। এদিকে বিজেপির সাংসদ অর্জুন সিং সহ আরও অনেক নেতা। তারাই ১১৭ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। এই আন্দোলনের মুখ্য ভূমিকায় থাকে মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল, সাথে বিজেপি সাংসদ অর্জুন সিং, জেনারেল সেক্রেটারি ও জোনার অরজার্ভার সঞ্জয় সিং, এদিকে বিজেপি নেতা গৌতম চৌধুরী সহ অনেকে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন