অশ্লীল পোশাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি, বিতর্কিত অভিনেত্রী ড্রামা কুইন রাখির কীর্তি ভাইরাল

রাখি সাওয়ান্ত, এই নামের সাথে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িয়ে। কারণ রাখি সাওয়ান্ত যেখানে বিতর্কও সেখানে। তিনি লাইমলাইটে থাকার জন্য এখন থেকে নয় অনেক আগের থেকেই এই বিতর্ককে নিজের করেছে। সেটা মিকার সাথে চুম্বনের জড়িয়ে পড়া থেকে, নিজের স্তন যুগলকে বিলিয়ে দেওয়া পর্যন্ত সবকিছুতেই তিনি শীর্ষে। তিনি মাঝেমধ্যেই নিজের ইনস্ট্রাগ্রামে অনেক বিতর্কিত ভিডিও পোস্ট করে থাকেন, যেখানে তিনি বিভিন্ন বিতর্কিত মুলক মন্তব্য করে থাকে।

২০১২ সালে তার বাথরুমের একটি ভিডিও লিক হয়ে ছিল, যেটা নিয়ে একেবারে শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর যার ফলে বহুদিন চর্চার শীর্ষে ছিলেন তিনি। এরপরে ভ্যানিটি ভ্যানে একটি ভিডিও লিক হয়েছিল, যেখানে দেখা যাচ্ছিল তিনি চেঞ্জিং রুমে চেঞ্জ করছেন।

এরপরে গতবছর তার বিয়ে নিয়ে একটি ঝড় উঠেছিল, যেখানে তিনি নিজেই জানিয়েছিলেন, দীপক কালারের সাথে গাঁটছড়া বাঁধছেন তিনি। কিন্তু পরে যে সেটা ভাওতাবাজি বলেই প্রমাণিত হয় সেটা সবার জানা। এই হল রাখি সাওয়ান্ত, তো তিনি যে বদলানোর পাত্রী নয় সেটা আমরা সবাই জানি। আর সেই কারণেই সম্প্রতি তিনি ফের চর্চার শীর্ষে। কারণ এবার এক অশ্লীল পোশাকে নরেন্দ্র মোদির ছবি নিয়ে হাজির সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে পরনে তার একটি অশ্লীল পোশাক, আর সেখানেই নরেন্দ্র মোদির ছবি যেটা এখন সোশ্যাল মিডিয়ায় নিমিষে ভাইরাল।।