গ্যা’স সিলিন্ডারের নীচে শীতঘুম কোবরার! তুলতেই ফোঁ’স ফোঁ’স আ’ও’য়া’জ, মু’হূ’র্তে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে নিত্যদিন কতইনা অদ্ভুত ঘটনা আমাদের চোখে পড়ে। এর মধ্যে বেশকিছু ভিডিও এমন থাকে যা দেখলে আমরা শিউরে উঠি। সম্প্রতি এরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে গ্যাস সিলিন্ডারের নিচে ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে সাক্ষাৎ মৃত্যুদূত! গ্যাসের ওই ভারী সিলিন্ডারের নিচেই লুকিয়ে বসে আছে একটি কিং কোবরা।

বিশ্বের সবথেকে ভয়ঙ্কর এই সাপ। এক ছোবলেই ছবি হয়ে যেতে পারেন আপনি! এহেন সাপটি একটি বাড়ির শোয়ার ঘরের মধ্যে ঢুকে পড়ে। সেখানে রাখা ছিল একটি সিলিন্ডার। মানুষের ভয়ে সে সিলিন্ডারের তলায় আশ্রয় নেয়। এক ব্যক্তি অবশ্য বহু কষ্ট করে সাপটিকে উদ্ধার করতে সমর্থ হয়েছেন। সাপটি কিন্তু আত্মরক্ষার্থে বেশ কয়েকবার ফণাও তুলেছিল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিওটি দেখা যাচ্ছে সাপ উদ্ধার কর্মী ওই ব্যক্তিটি সাপটিকে ধরার চেষ্টা করতেই সে রাগের বশে বারংবার ছোবল দিতে থাকে। একটুর জন্য রক্ষা পান ওই ব্যক্তি। ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়েছে। সেখানে জানানো হয়েছে এই মুহূর্তটির সাপের প্রজননের মুহূর্ত। অতএব এই মুহূর্তে প্রতিটি মানুষকে সাবধান হয়ে থাকতে হবে। কারণ এই সময়ে প্রায়শই তারা লোকালয়ে ঢুকে পড়ে।