রেপ হয় নি চোপড়ার মৃত কিশোরীর, জানাল পুলিশ! শাহর সঙ্গে কথা বলবেন ধনখড়

এই করোনার আবহের মধ্যেই ফের এক রাজ্যে ঘটলো ভয়ানক ঘটনা, সদ্য মাধ্যমিক দিয়েছিল সেই কিশোরী, ফল প্রকাশের পরেই তার রহস্য জনক মৃত্যু। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের সোনপুর এলাকায়। সেখানে এক কিশোরীর রহস্য জনক মৃত্যু। তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হলে, দেখা যাচ্ছে বিষের দ্বারাই মারা হয়েছে বলে জানা যাচ্ছে, কোনো ধরনের শারীরিক নির্যাতনের প্রমাণ পাওয়া যায় নি রিপোর্ট থেকে, কিন্তু এই কিশোরীর মৃত্যুর পরেই একেবারে রণক্ষেত্র হয়ে উঠেছে সোনপুর।

সেখানে মানুষ একেবারে পাগল হয়ে উঠেছে। জ্বালিয়ে দেওয়া হয়েছে সরকারী বাস, ছোড়া হয়েছে ইটবৃষ্টি। এদিকে পুলশের তরফ থেকে দেওয়া হয়েছে কাদানো গ্যাস। তুমুল কান্ড বেধে যায় দুই দলের মধ্যে। পরে পুলিশ লাঠি চার্জ করে বলেও অভিযোগ। এদিকে এই ব্যাপার নিয়ে আজ রাজ্যপাল স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠকে বসতে চলেছে, কারন মেয়ের পরিবারের দাবি, তাদের মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে, আর এটা নাকি তৃণমূল কংগ্রেসের আশ্রীত দুষ্কৃতীরা করেছে। এর পরেই সেখানে যায় বিজেপি নেতারা, তার পরেই বেধে যায় তুমুল কান্ড, যা পুলিশের মাধ্যমে জানা যায়। তবে তৃণমূলের তরফ থেকে জানানো হচ্ছে, এই ধরনের একটি খারাপ, দুঃখের ঘটনাকে নিয়ে, বিজেপি নোংরা রাজনীতি করে বেড়াচ্ছে।

এদিকে আবার সেই ময়না তদন্তের রিপোর্ট সামনে এসেছে, সেখানে নাকি জানা যাচ্ছে কোনও রকম যৌন হেনস্থাই করা হয় নি, তার সাথে, এটা নাকি বিষ দিয়ে হত্যা করা হয়েছে তাকে। পরিবারের কাছে এই খবর জানানো হয়, এমনকি পরিবারের সাহায্য নিয়েই দেহকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়, ময়না তদন্তের সমস্ত ভিডিও রেকর্ড আছে পুলিশের কাছে, তবে একটাই অবাক করা ঘটনা, এই ঘটনার জন্য থানায় দায়ের করা হয় নি কোনো ধরনের রিপোর্ট।