চ্যালেঞ্জ কঙ্গনার, মুম্বইয়ে ফিরছি, কারোর বাবার সাহস থাকলে আটকান

“৯ই সেপ্টেম্বর মুম্বাইয়ে পৌঁছচ্ছি, কারোর বাবার ক্ষমতা থাকলে আটকে দেখাও”, সোশ্যাল মিডিয়ায় এভাবেই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী তথা “কুইন” কঙ্গনা রানাওয়াত। বর্তমানে হিমাচল প্রদেশের মানালিতে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি, শিবসেনা নেতা সঞ্জয় রাউত কঙ্গনাকে মুম্বাইয়ে না ফিরে আসার নির্দেশ দিয়েছিলেন। এর পরেই সোশ্যাল মিডিয়ায় আবারো তার চির পরিচিত আক্রমনাত্মক ভূমিকায় অবতীর্ণ হলেন কঙ্গনা।

উল্লেখ্য, এই বিতর্কের সূত্রপাত কিন্তু কঙ্গনার মুম্বাই সংক্রান্ত এক মন্তব্যকে ঘিরেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুম্বাইয়ের বিরুদ্ধে একরাশ অভিযোগ দায়ের করেছিলেন বলিউড অভিনেত্রী তথা “কুইন” কঙ্গনা রানাওয়াত। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, মুম্বাইয়ে থাকতে তিনি ভরসা পাচ্ছেন না। মুম্বাই পুলিশের প্রতি সরাসরি কটাক্ষ্য করে তিনি বলেছিলেন, দুষ্কৃতীদের থেকেও বেশি ভয়ংকর মুম্বাই পুলিশ। তাই তিনি, দুষ্কৃতীদের থেকেও বেশি ভয় পান মুম্বাই পুলিশকে।

তিনি এও বলেছিলেন, এই মুহূর্তে নিরাপত্তার অভাব বোধ করছেন তিনি। তবে বিপদে পড়লে কেন্দ্র কিংবা হিমাচল প্রদেশের সরকারের দ্বারস্থ হবেন তিনি। তবুও মুম্বাই পুলিশের কাছে সাহায্য চাইতে যাবেন না। স্বভাবতই, কঙ্গনার এই মন্তব্য ঘিরে বিতর্কের সূত্রপাত হয়। তার বক্তব্যের পরিপ্রেক্ষিতে শিবসেনা নেতা তাকে মানালিতেই থেকে যাওয়ার পরামর্শ দেন। এমনকি স্বরা ভাস্কর, দিয়া মির্জা, রিতেশ দেশমুখ, সোনু সুদের মতো বলিউডের বহু সেলিব্রিটিই কঙ্গনার মন্তব্যের বিরোধিতা করেন।

এরপর কঙ্গনা শুক্রবার একটি টুইট করে জানান, মুম্বাই না ফেরার জন্য তার কাছে হুমকি আসছে। তাই তিনি আগামী ৯ তারিখে মুম্বাইয়ে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। কঙ্গনা সমালোচকদের সরাসরি চ্যালেঞ্জ করে বলেছেন, তার মুম্বাই এয়ারপোর্টে অবতরণের সময় তিনি সকলকে জানিয়ে দেবেন। এর পরেই বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা, ” কারোর বাবার ক্ষমতা থাকলে, আমাকে আটকে দেখাক”।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন