বলিউড মাফিয়া ও শিবসেনার সাথে পাঙ্গা, কঙ্গনাকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দিলো কেন্দ্র

সুশান্তের মৃত্যু প্রসঙ্গে মুম্বাই পুলিশকে তুলোধোনা করার পর কঙ্গনা রানাওয়াত সঙ্গে বচসা বাধে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের। কঙ্কণা মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর এর সঙ্গে তুলনা করাতে সঞ্জয় রাউত রেগে গিয়ে কঙ্কনাকে “হারামখোর” উপাধি দেন। এরপরই স্পষ্ট দুভাগ হয়ে যায় বলিউড ইন্ডাস্ট্রি। একদল বলতে থাকেন, কঙ্কনাকে হারামখোর বলা একেবারেই উচিত কাজ হয়েছে সঞ্জয় রাউতের, আবার অন্যদিকে একাংশ বলেছেন যে কঙ্কণার যেমন মুম্বাই পুলিশ কে অপমান করেছেন, তেমনই সঞ্জয় রাউত এই মন্তব্য অত্যান্ত কুৎসিত। কোনভাবেই সঞ্জয় রাউতের একজন অভিনেত্রীকে এইরকম কথা বলা উচিত হয়নি।

কঙ্কনাকে উদ্দেশ্য করে যখন সঞ্জয় রাউত বলেন যে, অভিনেত্রীর মুম্বাইতে আসার কোন দরকার নেই। সেই উত্তরে কঙ্কণা পরিষ্কার জানিয়ে দেন, আগামী ৯ সেপ্টেম্বর মুম্বাইতে আমি পা রাখতে চলেছি, কারোর ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখাক। এইরকম উত্তপ্ত পরিবেশে মুম্বাইতে পা রাখার পর কঙ্কণা নিরাপত্তায় যাতে কোনরকম সমস্যা সৃষ্টি হয় তার জন্য কেন্দ্র কঙ্কনাকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দিচ্ছে।

এমনিতেই সুশান্তের মৃত্যুর পর থেকে বারবার সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। মুম্বাই, বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে বারবার সরব হওয়ার জন্য প্রাণনাশের হুমকি এসেছে তার কাছে বহুবার। কী সেই কারণেই এই মুহূর্তে যাতে কোনরকম দুর্ঘটনা না ঘটে যায়, সেই কারণে কঙ্কনাকে সবদিক থেকে রক্ষা করতে চায় কেন্দ্র।