Whatsapp ব্যবহারে ভয় সেলিব্রিটিদের, বদলে সকলেই ঝুঁকছে টেলিগ্রামের দিকে, জেনে নিন কারণ

এখনকার বলিউডের যা পরিস্থিতি তা সকলের জানা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুমামলা ও ড্রাগ সেবনের মামলা নিয়ে তোলপাড় করে দিয়েছে গোটা বলিউডকে। ইতিমধ্যে এনসিবির ডাক পড়েছে অনেক অভিনেত্রীর কাছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাদুকোন। এনসিবি যার সূত্র ধরে অভিনেতা-অভিনেত্রীদের ডাক দিচ্ছেন তাহলো হোয়াটস আ্যপ। তাই অনেক বলিউড সেলেবরা এখন হোয়াটসঅ্যাপ ছেড়ে টেলিগ্রামকে সুরক্ষিত বলে মনে করছে।

সূএ অনুযায়ী ইতিমধ্যে টেলিগ্রাম অ্যাপ ডাউনলোড করেছেন পরিচালক কারন জোহার সহ অনেক বলিউড সেলেবরা। এছাড়াও বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা ফেসবুক ছেড়ে ইনস্টাগ্রাম বেশি ব্যবহার করছে। হোয়াইট আ্যপ মালিকানা হল ফেসবুকের হাতে। তাই যেখানে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা হচ্ছেনা সেরকমভাবে ফেসবুক ব্যবহার করেছনা বলিউড।কারন বলিউডের সবার মনে সন্দেহ রয়েছে, এই দুটি অ্যাপের মাধ্যমে মেসেঞ্জারে ব্যক্তিগত কথা ফাঁস হয়ে যাচ্ছে। তাই তারা হোয়াটসঅ্যাপ ছেড়ে টেলিগ্রাম এবং ফেসবুক ছেড়ে ইনস্টাগ্রাম ব্যবহার করছেন।

কিছুদিন যাবত দীপিকা পাদুকনকে নিয়ে যথেষ্ট পরিমাণে ঝড় উঠেছিল বলিউডে। তার মতে তাকে ফাঁসানো হয়েছে। হোয়াটসঅ্যাপ চ্যাট দেখানো হয়েছিল তা সম্পূর্ণ ভুল। এরপর থেকেই বলিউড সেলেবরা আর হোয়াটসঅ্যাপ বিশ্বাস করতে পারছেননা। এরজন্য তারা টেলিগ্রাম অ্যাপ এর উপরই ভরসা রাখছেন। আরো কয়েকটি কারণ রয়েছে যার জন্য বলিউড সেলবরা টেলিগ্রাম আ্যপ ব্যবহার করছে। যেমন টেলিগ্রাম অ্যাপে সম্পূর্ণ অধিকার থাকে টেলিগ্রাম অ্যাপটি যিনি ব্যবহার করছেন তার উপর। সে চাইলে তার ইচ্ছা অনুযায়ী যতক্ষণ অব্দি চ্যাটি রাখতে পারবেন। পরে ডিলিট করে দিতে পারবেন এবং ডিলিট হয়ে যাওয়ার পর সেটি আর পুনরায় পাওয়া যাবেনা।এই কারণগুলির জন্য বলিউড সেলেবরা এখন টেলিগ্রাম আ্যপের ওপরই ভরসা রাখছেন।