তৃণমূল কংগ্রেসের ২৩ তম প্রতিষ্ঠা দিবস পালন

মালদা,১ জানুয়ারি: তৃণমূল কংগ্রেসের ২৩ তম প্রতিষ্ঠা দিবস পালন করল শহর তৃণমূল যুব কংগ্রেস। শুক্রবার সকাল সাড়ে ১০ টা নাগাদ মালদা শহরের কালিতলা এলাকায় শহিদ বেদির সামনে পালন করা হয় তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। উপস্থিত ছিলেন, প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি প্রসেনজিৎ দাস সহ অন্যান্যরা।

এদিন সাধারণ মানুষের হাতে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া দলের ক্যালেন্ডার তুলে দেওয়া হয়। তৃণমূল কংগ্রেসের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ বেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী সহ অন্যান্য নেতা নেত্রীরা। এরপর দলীয় পতাকা উত্তোলন করেন যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি প্রসেনজিৎ দাস। শান্তির বার্তা দিতে সেখানে পায়রা উড়ানো হয় দলের পক্ষ থেকে।

প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, ১৯৯৮ সালে তৃণমূল কংগ্রেস দলটির প্রতিষ্ঠা হয়।সেই থেকে এই দিনটি প্রতিবছর পালন করা হয়।তারা তৃণমূল কংগ্রেসে থেকে লড়াই করবেন।আসন্ন বিধানসভা নির্বাচনে তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী রূপে চেয়ে প্রচারে নামবেন তারা। যারা ভেদাভেদ এবং বিভেদ সৃষ্টি করছে তারা উচিত শিক্ষা পাবে। এর পাশাপাশি সকলকে ইংরেজি শুভ নববর্ষের শুভেচ্ছা জানান প্রাক্তন মন্ত্রী।