সুশান্তের মৃত্যু তদন্ত কোন পর্যায়, বড় আপডেট দিল সিবিআই

প্রায় এক সপ্তাহেরও বেশি সময় হয়ে গেল, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্তভার সিবিআইয়ের হাতে পৌঁছেছে। এখনো প্রয়াত অভিনেতার আকস্মিক মৃত্যুর কারণ সম্পর্কে দোদুল্যমান সিবিআই। তবে, সম্প্রতি সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের তদন্তকারী তিনজন সিবিআই আধিকারিক আপাতদৃষ্টিতে মনে করছেন, খুন নয়, সম্ভবত আত্মহত্যাই করেছেন বলিউডের এমএস ধোনি।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে, প্রয়াত অভিনেতা মৃত্যুরহস্য তদন্তের আপডেট দিতে গিয়ে এমনটাই জানিয়েছেন ওই তিন সিবিআই আধিকারিক। তাদের বক্তব্য, আপাতদৃষ্টিতে তদন্ত চালিয়ে এবং সব দিক খতিয়ে দেখে মনে হচ্ছে আত্মহত্যা’ই করেছিলেন সুশান্ত সিং রাজপুত। তবে, বর্তমানে তারা খুনের মামলার তদন্ত চালাচ্ছেন। তারা আরও জানালেন, এখন তারা AIIMS-এর তরফ থেকে ফরেন্সিক রিপোর্টের জন্য অপেক্ষা করছেন।

তদন্তকারীরা জানালেন, AIIMS-এর ফরেন্সিক বিশেষজ্ঞদের চূড়ান্ত রিপোর্টের ভিত্তিতেই প্রমাণিত হবে এই মামলা খুনের নাকি আত্মহত্যার। তার আগেই সম্ভাব্য সকল দিক খতিয়ে দেখছে সিবিআই। এজন্য সুশান্ত সিং রাজপুত এর ব্যক্তিগত জীবনের সাথে জড়িত প্রত্যেক ব্যক্তিকে দফায় দফায় জেরা করছে সিবিআই। এমনকি, সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে গিয়ে ঘটনার দিনের পুনর্নির্মাণের ব্যবস্থাও করা হয়েছিল।

সুশান্ত সিং রাজপুতের আচমকা মৃত্যু মেনে নিতে পারেননি তার পরিবারসহ অনুরাগীরা। তার মৃত্যুর কারণ হিসেবে সরাসরি দায়ী করা হয়েছে তার বর্তমান প্রেমিকার রিয়া চক্রবর্তীকে। নেপোটিজম বিতর্কের শিকার হয়েছেন বলিউডের বহু হর্তা-কর্তা-বিধাতা। সুশান্তের মৃত্যু যে আত্মহত্যা, তা কোনো মতেই মেনে নিতে রাজি নয় সুশান্ত অনুরাগীরা। এখন সিবিআই তদন্তে কি রিপোর্ট আসে, তা জানতে উদগ্রীব নেটিজেনরা।