অনেক ক’ষ্ট করেও ব্যবসায় লা’ভ দে’খ’তে পারছেন না? রইলো বাস্তু টি’প’স

অনেক সময় আমাদের জীবনে কঠিন সময়ের সম্মুখীন হতে হয়। আর্থিক সংকটের মুখোমুখি হওয়ার পাশাপাশি আমাদের মনে হয় জীবনে হয়তো কখনোই আমরা মাথা তুলে দাঁড়াতে পারবো না। কিন্তু আপনি যদি কিছু বাস্তু টিপস মেনে চলেন তাহলে খুব সহজেই আপনি আপনার ব্যবসায় অথবা কোন অবস্থার উন্নতি করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক কি কি করতে হবে আপনাকে।

বাস্তুশাস্ত্রে মনে করা হয়, দক্ষিণ-পূর্ব দিকে মা লক্ষ্মীর আগমন হয়। এই সমস্ত স্থানে যদি আপনি মিটার বক্স, সুইচবোর্ড ইনভাটার রাখতে পারেন তাহলে আপনাকে অর্থ নিয়ে চিন্তাভাবনা করতে হবে না। অফিসের দরজার বা আপনার যদি কোন দোকান থাকে তাহলে সেই দিক থেকে অর্থ লাভ করা সম্ভব হয়। আপনার দোকানের দরজা অবশ্যই রাখতে হবে উত্তর অথবা পূর্বদিকে।

অফিসের উত্তর-পূর্ব দিকের দেয়ালে মা লক্ষ্মী অথবা গণেশের ফটো রাখতে হবে। অফিসে ঢুকে শুদ্ধ হয়ে স্নান করে পরিষ্কার হয় একবার হলেও সেই ফটোতে প্রণাম করতে হবে আপনাকে। এছাড়া যেখানে আসবাব রাখবেন সেটা অবশ্যই দক্ষিণ পশ্চিম দিকে রাখবেন তাহলে আপনার ব্যবসায় উন্নতি হবেই। আপনার ব্যবসায় উন্নতি আনার জন্য অফিসের দক্ষিণ দিকের দেয়ালে শিবলিঙ্গ রাখতে পারেন আপনি, যেখানে প্রতি সোমবার শিব লিঙ্গের মাথায় দুধ ঢালতে পারেন আপনি। এমন করলে আপনার ব্যবসা উন্নতির শিখরে পৌঁছে যাবে।

তবে অনেকেই ছোট ছোট টোটকা গুলিকে কুসংস্কার বলে মনে করেন। কিন্তু এগুলি একেবারেই কুসংস্কার নয়। বহু যুগ ধরে এই বাস্তুশাস্ত্র আমাদের মনে আলাদা করে জায়গা করে নিয়েছে। আপনি যদি এগুলিকে মেনে চলতে পারেন তাহলে অদূর ভবিষ্যতে আপনার ফলাফল আপনার সামনে চলে আসবে।