ক্যান্সারে জর্জরিত “জিয়নকাঠি”-র ঐন্দ্রিলায় মাথায় নেই চুল, কঠিন সময়ের মধ্যে চলছেন অভিনেত্রী

অভিনেতা অবস্থা অভিনেত্রীদের ক্যান্সারে আক্রান্ত ঘটনা আমাদের কাছে নতুন কিছু নয়।ঋষি কাপুর থেকে শুরু করে ইরফান খান সকলেই ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন।ক্যান্সার থেকে সুস্থ স্বাভাবিক জীবন যাপন করেছেন বহু অভিনেতা-অভিনেত্রী। ক্রিকেট মহল থেকে শুরু করে বিনোদন জগত অনেকেই ক্যান্সারের সঙ্গে মোকাবিলা করেছেন কোন না কোন সময়। কিছুদিন আগে এমনই একটি খারাপ খবর শোনা গেল টলিউড থেকে।

ঐন্দ্রিলা শর্মা নামক অভিনেত্রী হয়েছেন ক্যান্সারে আক্রান্ত। রাজ চক্রবর্তীর একটি ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলা। এরপর শেষ থেকে শুরু ছবিতে জিৎ এর বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন। জিয়ন কাঠি ধারাবাহিকেও অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

সম্প্রতি তার নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইল সে কান্না ভেজা গলায় একটি ভিডিও শেয়ার করেছে যেখানে তাকে বলতে শোনা গেছে, ঠাকুরের কাছে তোমরা সবাই একটু প্রার্থনা করো যাতে রিপোর্টটা ভাল আসে। তোমরা জানো পাঁচ বছর অনেক সহ্য করেছি এখন আর সেই শক্তি নেই।

সরস্বতী পুজোর আগের দিন ঐন্দ্রিলা হঠাৎ প্রচন্ড যন্ত্রণা অনুভব করে এরপর ঐন্দ্রিলা তার দিদির পরামর্শে ওষুধ খান এবং রবিবার দিন দিল্লিতে পৌঁছান চিকিৎসার জন্য ।

ইতিমধ্যেই অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে দিল্লি পৌঁছে গেছেন তার বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী। তাদের প্রেম এখন আর লুকচুরি নয়,সবার সম্মুখে তারা স্বীকার করেন যে তারা একে অপরকে ভালোবাসেন। ক্রমাগত অভিনেত্রীর পাশে মনোবল বাড়িয়ে চলেছেন তিনি। এর মধ্যে প্রথম কেমো সফল হয় অভিনেত্রীর। দ্বিতীয় টি শুরু হবে কিছুদিন পরে। অভিনেত্রী জানান যে তিনি কষ্ট পাবেন কিন্তু তার পরেই আসবে খুশির দিন।

সুস্থ হলেই তিনি ফিরে এসেছেন তার কর্মস্থলে। মাথায় একটিও চুল না থাকার কারণে পর চুল পড়ে অভিনয় করছেন তিনি। তার এই অসাধারণ মনের ক্ষমতা দেখে সকলেই হয়েছেন বিস্মিত। তবে যে রোগে মনের জোর রাখতে হয় সবথেকে বেশি, সেখানে দাঁড়িয়ে অভিনয়ের মাধ্যমে ঘুরে দাঁড়াতে চান অভিনেত্রী।