করোনা মোকাবিলায় ২৫ লক্ষ টাকা সাহায্য করার ঘোষণা করল CAB

করোনা মোকাবিলায় ২৫ লক্ষ টাকা সাহায্য করার ঘোষণা করল CAB

করোনা নিয়ে মানুষ এখন আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে, সারা দেশে এখন লক ডাউন চলছে। তো সেই কারণে মানুষ এখন গৃহবন্দী। বিভিন্ন রাজ্যে সাধারণ মানুষের জন্য এই করোনার স্বার্থে রাজ্য সরকার অনেক ধরনের পদক্ষেপ নিয়েছে। পশ্চিমবঙ্গও তার মধ্যে একটি। কিন্তু মমতা ব্যানার্জী রাজ্যবাসীর কাছে একটি আর্জি জানিয়েছিল , যা যতটুকু পারে তারা যেনো সাহায্য করে, এবার এই কথা শুনে এগিয়ে এসেছে সি এবি। সিএবির প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া তিনি এবার করোনা চিকিতসা স্বার্থে আপাদকালীন রিলিফ ফান্ড থেকে ২৫ লক্ষ টাকা সাহায্যের জন্য বাড়িয়ে দিয়েছে।

তিনি এই সাহায্যের জন্য জানিয়েছেন, এখন আমরা একটা অন্ধকার পর্যায়ের মধ্য দিয়ে দিন কাটাচ্ছি। এখন সারা বিশ্বে এই করোনা আতঙ্ক। আমাদের এই আতঙ্ককে দূর করতে হবে। আমরা সবাই জানি ক্রিকেট হল একতার প্রতীক এবার সেটা এখন মানবতার প্রতীকও হয়ে দাড়িয়েছে। এবার এই দুর্দিনে সরকারের পাশে দাড়ানোর জন্য সিএবির সবাই সিদ্ধান্ত নিয়েছে ২৫ লক্ষ টাকা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হবে সরকারের দিকে।

এদিকে কিছুদিন আগে সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন , সরকারের অনুমতি হলেই আমরা ইডেনকে করোনা সেন্টার বানাতে রাজি। সরকারের কথা মতো আমরা ইডেনকে সরকারের হাতে তুলে দিতে রাজি। জানা গেছে ইডেনের ডর্মেটরি রুম ও কয়েকটি এক্সট্রা ঘর সরকারের হাতে তুলে দেওয়া হবে।

এই নিয়ে সৌরভের দাদা স্নেহাশিস গাঙ্গুলী, যিনি সিএবির সচীব। তিনি জানিয়েছেন, এখনও দেশের পরিস্থিতি ঠিক করা জন্য রাজ্য ও কেন্দ্রীয় সরকার যেসব পদক্ষেপ গ্রহণ করেছে সেইসবকে ধন্যবাদ জানাচ্ছি। এখন সারা দেশে লক ডাউন জারি করা সম্ভব হয়েছে। কিন্তু এখানেই কাজ আমাদের শেষ হচ্ছে না। আমাদের এটাকে মেনে চলতে হবে। আমরা এখন সরকারের পাশে দাড়াতে পেরে আনন্দিত।