তবে কি অ’র্থ’ক’ষ্ট? পথে বসে কাপড় বি’ক্রি করতে দে’খা গিয়েছিলো নোরা ফতেহিকে

নোরা ফাতেহি, যিনি বলিউডের একজন নামী অভিনেত্রী তথা ডান্সার। যিনি নিজেও গুনে নিজের জায়গা করে নিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। যার রূপের আগুনে মুগ্ধ হয়ে যান সকলে। নোরা ফাতেহি জনপ্রিয়তা পেয়েছেন ” দিলবার দিলবার” নাচের সাথে সাথে। কিন্তু সেই বিখ্যাত অভিনেত্রী তথা নৃত্যশিল্পী রাস্তায় বসে কাপড় বিক্রি করছেন এটা ভাবলে অবাক হয়ে যেতে হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ছবি ভাইরাল হয়েছে যা দেখলে আপনার মনেও প্রশ্ন উঠবে, এটা কিভাবে সম্ভব?

পুরনো এই ভিডিওতে দেখা যাচ্ছে, নোরা ফাতেহি ব্যাংকের পাশে একটি রাস্তায় বসে কাপড় বিক্রি করছেন একেবারে দক্ষ ব্যবসায়ীর মত। কাপড় বিক্রির সময় ক্রেতাদের সঙ্গে যেমন ভাবে দর কষাকষি করছেন তিনি, তা দেখে মনে হচ্ছে তিনি বহু দিনের কাপড় ব্যবসায়ী। তিনি অভিনেত্রী হতেই পারেন না।

অনেকেই এই ভিডিও দেখে প্রশ্ন করেছেন, এমন কাজ কেন করলেন নোরা ফাতেহি? আবার অনেকে বলেছেন, মজা করার জন্যই হয়ত রাস্তায় বসে কাপড় বিক্রি করছেন তিনি। তবে অধিকাংশ লোক দাবি করেছেন, হয়তো এটি পুরনো একটি ভিডিও। তা যাই হোক না কেন, ভিডিওটি যেভাবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাচ্ছিল, তাতে করে বিতর্ক তৈরি হওয়ার আগেই সোশ্যাল মিডিয়া থেকে ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয়।