তবে কি দিলীপ ঘোষই মুখ্যমন্ত্রী পদপ্রার্থী? পোস্টার ঘিরে বাড়লো জল্পনা

বাংলায় বেজে গেছে ভোটের ডঙ্কা, এর মধ্যেই সমস্ত রাজনৈতিক দল তাদের শেষ প্রস্তুতি সেরে ফেলার লক্ষ্যে বলা যেতে পারে সমস্ত সমর নীতি একেবারে প্রস্তুত। কিন্তু বিজেপি ভোটের ময়দানে নামার আগে কাকে প্রধান মুখ করে লড়াই করবে এই নিয়ে রয়েছে জল্পনা। কিন্তু সম্প্রতি একটি ছবি নিয়ে শুরু হয়েছে বিভিন্ন মহলের কৌতুহল।কারণ দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে রয়েছে দিলীপ ঘোষের ছবি।

প্রধানমন্ত্রীর বিদেশ সফর এর প্রচারের জন্য তৈরি পোস্টার জুড়ে রয়েছে প্রধানমন্ত্রী ও দিলীপ ঘোষের ছবি যেখানে লেখা রয়েছে সোনার বাংলা। আর ঠিক তার পেছনেই রয়েছে বাংলার ম্যাপ। আর এই নিয়েই সবার মনে প্রশ্ন উঠছে তাহলে কি আগামী মুখ্যমন্ত্রীর পদের জন্য আসতে চলেছে দিলীপ ঘোষ?

আগামী ৭ ই মার্চ বিজেপির ব্রিগেড সমাবেশ।আর এই সমাবেশের জন্য কোনোভাবেই ফাঁকফোকর রাখতে চাইছে না বিজেপি নেতৃত্ব। মনে করা হচ্ছে এই সমাবেশ থেকেই স্পষ্ট হয়ে যাবে কাদের প্রধান মুখ করে লড়াই করবে বিজেপি। আর এই ব্রিগেড সমাবেশের আগেই দিলীপ ঘোষের ছবি প্রকাশ্যে আসতেই জল্পনা একেবারে তুঙ্গে। এমনকি দিলীপ ঘোষ নিজে তার টুইটার হ্যান্ডেল এই ছবি শেয়ার করেছেন।

তবে এই ছবি নিয়ে বিজেপির তরফ থেকে জানানো হয়েছে প্রধানত প্রচারের স্বার্থে এই ধরনের পোস্টার। তবে এই কথা মানতে নারাজ অভিজ্ঞমহল। তারা বলছেন প্রধানমন্ত্রীর পাশে যেভাবে দিলীপ ঘোষকে স্থান দেওয়া হয়েছে, নিশ্চয়ই অন্য কোনো কারণ রয়েছে।