রেললাইনে মোবাইলে গেম খেলতে ব্যস্ত, লোকাল ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো ২ বন্ধুর

মুঠোফোনের প্রতি অতিরিক্ত আকর্ষণ ইতিপূর্বে বহুবার মোবাইল প্রেমীদের প্রাণ নিয়েছে। নিত্যদিনেই এই ধরনের মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে আসে। কখনো সেলফি তুলতে গিয়ে, কখনো মোবাইলে গেম খেলতে গিয়ে, কখনো আবার ফোনের মধ্যে এতটাই মশগুল হয়ে যান মোবাইল ব্যবহারকারীরা যে আশেপাশের বিপদ সম্পর্কে তাদের কোনো বোধ থাকে না। এভাবেই মোবাইলে গেম খেলতে গিয়ে বাহ্যিক ধ্যান-ধারণা হারিয়ে শেষমেষ প্রাণ হারালেন দুই যুবক।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে। স্থানীয়দের থেকে জানা যাচ্ছে, রেললাইনে বসে গেম খেলছিলেন তিনজন যুবক। গেম খেলা এতটাই মশগুল হয়ে পড়েন তারা যে ওই রেললাইনেই যে সাক্ষাৎ মৃত্যুর দূত তাদের দিকে ধেয়ে আসছে, তা খেয়াল করেননি তারা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ওই তিন যুবক কানে ইয়ারফোন গুঁজে মোবাইলে গেম খেলায় ব্যস্ত ছিলেন। ওই সময় শিয়ালদা গামী ট্রেন এসে তাদের ধাক্কা মারে।

ট্রেনের ধাক্কাতেই ছিটকে পড়েন তিন যুবক। এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান অতনু বিশ্বাস (বয়স ২৫ বছর) এবং শুভজিৎ পাল (বয়স ১৯ বছর)। জয় দে নামক অপর এক যুবককে পালাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মাথায় চোট পান। গুরুতর আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপাড়া হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে পরে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।