খুব তাড়াতাড়ি বিয়ে করছেন বুমরাহ, তালিকায় তিন সুন্দরীর নাম, জল্পনা বাড়ালেন দিশা পাটানি!

করোনা পেরিয়ে খুশির সানাই শোনা‌ যাচ্ছে গ্ল্যামার ওয়ার্ল্ড জুড়ে। পিছিয়ে নেই ক্রিকেট দুনিয়াও। শীঘ্রই খুশির সানাই বাজতে চলেছে ভারতীয় ক্রিকেট দুনিয়ায়। ভারতীয় ক্রিকেটের “স্পিডস্টার” হিসেবে খ্যাত জসপ্রীত বুমরাহ শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

বিশিষ্ট সূত্রে খবর, বিয়ে করার জন্যেই নাকি ইংল্যান্ড সিরিজ থেকে ছুটি নিয়েছেন বুমরাহ! তবে তার জীবন সঙ্গিনী কে হতে চলেছেন, তা এখনো স্পষ্ট নয়।

ক্রিকেটের “স্পিডস্টার” এর সঙ্গে এই মুহূর্তে তিন সুন্দরীর নাম জুড়েছে। এদের মধ্যে আবার দুই জন অভিনেত্রী এবং একজন ক্রীড়া দুনিয়ার সঞ্চালিকা হিসেবে খ্যাত। এই তিন জনের সঙ্গেই তার সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছে।

তবে জল্পনার শীর্ষ দখল করেছে বুমরাহ এবং দক্ষিণী অভিনেত্রী অনুরাধা পরমেশ্বরের সম্পর্ক। তবে এই সম্পর্কের বিষয়টি তারা এখনো চেপেই রাখতে চেয়েছেন।

জনপ্রিয় সঞ্চালিকা সঞ্জনা গণেশন, আইপিএলের সঞ্চালনার সময় বহু তারকার সঙ্গেই দেখা গিয়েছে তাকে। সেই সঞ্জনার সঙ্গেও নাম জড়িয়েছে তার। তারা নাকি একে অপরের সঙ্গে ডেট করছেন, এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। আবার দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্নার সঙ্গেও তার নাম জড়িয়েছে। তবে রাশি অবশ্য এই গুঞ্জন হাওয়াই উড়িয়ে দিয়েছেন।

বলিউড অভিনেত্রী দিশা পটানিও রয়েছেন এই সুন্দরীদের তালিকায়। বিশেষত “মলঙ্গ” ছবির প্রিমিয়ারের সময় দিশা বুমরাহের প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েন। “টিম ইন্ডিয়ার সব থেকে বড় ম্যাচ উইনার জসপ্রীত বুমরাহ” বলেই মন্তব্য করেছিলেন অভিনেত্রী। এতে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন আরও বেড়ে যায়।