Breaking: 5 লাখ টাকা লোনে দিতে হবে না ইএমআই 6 মাস, বিশাল সুবিধা দিলো Sbi

বর্তমানে গোটা দেশ জুড়েই চলছে লকডাউন এবং কোয়ারেন্টাইন পরিস্থিতি।দেশের প্রায় সর্বত্রই ছড়িয়ে পড়েছে নভেল করোনা ভাইরাস।জানা গিয়েছে,গোটা দেশ জুড়েই করোনা আক্রান্তের সংখ্যা ৪৯ হাজার অতিক্রম করে গিয়েছে।এই পরিস্থিতিতে দাঁড়িয়ে সমস্ত টাকার লেনদেন এবং পরিষেবা বন্ধ থাকায় সমাজের মধ্যবিত্ত এবং নিম্নমধ্যবিত্তরা মানুষেরা পড়েছেন মহাফাঁপড়ে।

প্রসঙ্গত, এসবিআই এবার একটি নতুন স্কিম নিয়ে এল।একমাত্র এসবিআই গ্রাহকদের জন্যই এই ঋণ প্রযোজ্য।এছাড়াও অনলাইন ছাড়া এসবিআইয়ের YONO অ্যাপের মাধ্যমে আবেদন করা যাবে বলে জানিয়েছে এসবিআই। তবে সবার আগে দেখে নিতে হবে গ্রাহক এই ঋণ পাওয়ার যোগ্য কিনা।অবশ্যই সেটা জানার জন্য ‘PAPL and four last digits of SBI account number’ লিখে তারপর ৫৬৭৬৭৬ নম্বরে একটি এসএমএস করতে হবে। এর পরেই ব্যাঙ্কের তরফে এসএমএস পাঠিয়ে জানিয়ে দেওয়া হবে গ্রাহক আদৌ ঋণ পেতে পারেন কিনা এবং কত টাকা পেতে পারেন।

শুধু তাই নয়, বলা হয়েছে এই ঋণের উপরে নাকি মাত্র ১০.৫ শতাংশ হারে সুদ নেবে এসবিআই।একটি বিবৃতিতে দেওয়া ব্যাঙ্কের বক্তব্য অনুযায়ী,এই লোনে অন্যান্য পার্সোনাল লোনের তুলনায় সুদের হার অনেকটাই কম হবে।শুধু তাই নয়, গ্রাহকদের এই টানাটানির সময়ে সুবিধা করে দিতে প্রথম ছ’মাস ইএমআই দিতে হবে না ঋণ এমনটা জানিয়ে দেওয়া হয়েছে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>