ব্রেকিং: দিলীপ ঘোষকে নোটিশ পাঠালো নির্বাচন কমিশন, আগামীকাল সকাল ১০ টার মধ্যে জবাব তলব

বর্তমান নির্বাচন এর মধ্যেই ঘটেছে শীতলকুচি ঘটনা। যা প্রত্যেক মহলে নিন্দা কুড়িয়েছে। শীতলকুচির ঘটনা নিয়ে বিস্ফোরক মন্তব্য করার জন্য রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কে এবার জবাব দিতে হবে কমিশনের কাছে। দিলীপ ঘোষের বিস্ফোরক মন্তব্যের বিষয়ে কমিশনে অভিযোগ জানিয়েছিল তৃণমূল। তার ভিত্তিতেই মঙ্গলবার বিজেপি রাজ্য সভাপতি কে নির্বাচন কমিশন নোটিশ পাঠাল। বরাহনগরে দিলীপ ঘোষ যে উক্তি বলেছিলেন তার ব্যাখ্যা চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন।

বুধবার সকাল দশটার মধ্যে দিলীপ ঘোষকে এই নোটিশের জবাব দিতে হবে। নতুবা নির্বাচন কমিশন পদক্ষেপ নিতে বাধ্য হবেন। রবিবার বরানগরের সভা থেকে দীলিপবাবু বলেছিলেন যে, শীতলকুচি কি দেখছেন। বেশি বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় এই ঘটনা ঘটবে। এত দুষ্টু ছেলে কোথা থেকে এলো? বাংলায় আর দুষ্টু ছেলে থাকবে না। যারা ভেবেছিল কেন্দ্রীয় বাহিনীর বন্দুকটা শুধু দেখানোর জন্য, তারা বুঝে গেছে এই বন্দুকের কত জোর। আইন হাতে নিতে এলে সকলের এক অবস্থা হবে।

দিলীপ ঘোষকে নোটিশ পাঠানোর আগে প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছিল কমিশন। শীতলকুচি রাহুল বলেছিলেন যে, এরকম আরও ৮ জনকে গুলি মারা উচিত ছিল। কেন আরো কিছু মানুষকে মারেনি ঐজন্য কেন্দ্র বাহিনীকে শোকজ করা উচিত। বিজেপিকে ভোট দিচ্ছে বলে মমতা বন্দ্যোপাধ্যায় দলের ১৮ বছরের ছেলেরা দাড়িয়ে গুলি চালাচ্ছে। মমতা এদের দলের নেত্রী হয়ে বসে রয়েছেন। তাই এদের এত বাড়বাড়ন্ত।