ব্রেকিং: বিজেপিতে নাম লেখালেন টলিউডের আরো এক বিখ্যাত অভিনেত্রী

একুশে বিধানসভা নির্বাচনী লড়াইয়ে তৃণমূলের পাশাপাশি বিজেপি’র পাশে এসেও দাঁড়াচ্ছেন টলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা। এবার বিজেপির পথে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। আজই গেরুয়া শিবিরের অন্তর্ভুক্ত হয়েছেন অভিনেত্রী। গেরুয়া শিবিরের পদ্ম পতাকা উঠেছে তার হাতে। তবে শুধু তনুশ্রীই নন, তৃণমূল ছেড়ে আরো অনেকেই যোগদান করেছেন বিজেপি শিবিরে।

গত শুক্রবার তৃণমূলের তরফ থেকে আসন্ন নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছিল। উক্ত তালিকায় ঠাঁই হয়নি তৃণমূলের বহু পুরনো সদস্যের। দলে নতুনদের আগমনে আসন্ন বিধানসভা নির্বাচনের টিকিট পাননি মমতা বন্দ্যোপাধ্যায়ের বহু পুরনো অনুগামীরাই। এই দলে রয়েছেন সিঙ্গুরের প্রাক্তন বিধায়ক তথা “মাস্টারমশাই” হিসেবে পরিচিত রবীন্দ্রনাথ ভট্টাচার্য।

বাদ পড়েছেন সোনালী গুহ, বিশিষ্ট ফুটবলার দীপেন্দু বিশ্বাস, শিবপুরের প্রাক্তন তৃণমূল বিধায়ক জটু লাহিড়ীসহ আরো অনেকেই। বিধানসভা নির্বাচনের টিকিট না পেয়ে এরা সকলেই তৃণমূল দল ত্যাগ করে বিরোধী বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন। এর ফলে ভোটের আগেই মালদা জেলা পরিষদ দখল করে নিয়েছে বিজেপি। উল্লেখ্য, তৃণমূলের প্রাক্তন সদস্য দীপেন্দু বিশ্বাসকে বিজেপির তরফ থেকে বসিরহাট দক্ষিণ কেন্দ্রের প্রার্থী করা হতে পারে বলে শোনা যাচ্ছে।