ভালোবেসে বুকে জড়িয়ে ধরেছে বয়ফ্রেন্ড, আদরে মত্ত হয়ে জামার ভেতরে ঢুকে পড়লেন বঙ্গললনা

সেলিব্রিটিদের বাস্তব জীবন নিয়ে বরাবরই কৌতুহল জনগণের। প্রেম হোক অথবা বিবাহ,সবকিছুতেই সেলিব্রিটিরা সাধারণের থেকে কিছু ভিন্ন করতে চান। তবে প্রেমের সংজ্ঞা টা সবার কাছে এক রকম নয়। অনেকেই চান যে, প্রেমের ব্যাপারে কোনো রাখঢাক রাখা পছন্দ করেন না,আবার অনেকে ব্যক্তিগত জীবনকে সীমাবদ্ধ রাখতে পছন্দ করেন।

তবে যে যাই করুক না কেন,নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চিরকালই খোলামেলা থাকতে পছন্দ করেন জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায়। কোন দিনই তিনি বেশি লুকোছাপা পছন্দ করেন না। ত্রিনয়নী ধারাবাহিকের খলনায়িকা খ্যাত জেসমিন-রায় সম্প্রতি প্রেম করছেন শ্রীকৃষ্ণের সঙ্গে।শ্রীকৃষ্ণ অর্থাৎ ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ কে অভিনয় করা গৌরবের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বাঙালি নায়িকা জেসমিন।

সম্প্রতি তাদের দুজনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বহুদিনের সম্পর্ক ছিল তাদের। দীর্ঘদিন গৃহবন্দি থাকার পর তা যেন আরো বেশি বেড়ে গেছে। একের পর এক ছবিতে তাদের সকলের কাছে স্পষ্ট। সম্প্রতি যে ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে যে বয়ফ্রেন্ডের জামার মধ্যে ঢুকে পড়েছেন জেসমিন। স্লোমোশন ভিডিওতে তাদের আদরের যে কতটা স্পর্শ তা সকলেই বুঝতে পারছেন। জামার ভেতর ঢুকে পড়ার পর আদর এবং চুমুতে ভরিয়ে দিলেন প্রেমিক-প্রেমিকা একে অপরকে। মুহূর্তের মধ্যেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। একের পর এক কমেন্ট এবং শেয়ার করে তাদের প্রেমের সাক্ষী হতে চেয়েছেন নেটিজেনরা।