কার্তিককে ব’য়’ক’ট, সু’শা’ন্তের মতো করো না! ক’ঙ্গ’নার নিশানায় ক’র’ণ জো’হর

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে একটি খবর। করণ জোহারের ধর্মা প্রোডাকশন নাকি বলিউডের প্রতিভাবান নতুন অভিনেতা কার্তিক আরিয়ানকে ব্যান করার সিদ্ধান্ত নিয়েছে! এই খবর পেয়ে মুহূর্তের মধ্যেই উত্তাল হয়ে উঠেছে নেট দুনিয়া। কার্তিকের পাশে এসে দাঁড়িয়েছেন অনেকেই। এবার কার্তিকের হয়ে সুর চড়ালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

কার্তিকের প্রসঙ্গে বলতে গিয়ে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ টেনে নিয়েছেন কঙ্গনা। করণ জোহরকে কটাক্ষ করে কঙ্গনা সম্প্রতি একটি টুইট বার্তায় লিখেছেন, ঠিক এভাবেই সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যার পথে ঠেলে দিয়েছিল করণ জোহার এবং তার অনুগামীরা। এখন কার্তিকের সঙ্গেও একই জিনিস করা হচ্ছে।

কঙ্গনার অভিযোগ, সুশান্তের মতোই কার্তিককেও এক ঘরে করে দেওয়ার চেষ্টা চালানো হচ্ছে। তবে এই পরিস্থিতিতে কার্তিক আরিয়ানকে ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। কার্তিকের প্রতি কঙ্গনার পরামর্শ, “নিজের উপর বিশ্বাস রাখো। তোমাকে যারা গড়তে পারেনি, তারা তোমাকে ভাঙতেও পারবেনা।”

প্রসঙ্গত বলিউডের নেপোটিজম বিতর্ক নিয়ে প্রথমবার সকলের সামনে কথা বলার সাহস দেখে ছিলেন বলিউড “কুইন”। বলিউডের নবীন প্রতিভা কার্তিক আরিয়ানকে আসন্ন ছবি “দোস্তানা টু” এবং ধর্মা প্রোডাকশনের বাকি সব সিনেমা থেকে সারা জীবনের মতো ব্যান করে দেওয়ার সিদ্ধান্ত প্রকাশ্যে আসার পরই সোশ্যাল সাইটে কার্তিকের পক্ষে সওয়াল করেন কঙ্গনা রানাওয়াত।