মাত্র ১০ টা’কা’য় বু’ক করুন গ্যা’স সিলিন্ডার, দেখে নিন বু’কিং’ প’দ্ধ’তি

এই দুর্মূল্যের বাজারে যদি প্রায় হাজার টাকা দামের গ্যাস সিলিন্ডার মাত্র ১০ টাকায় কিনতে হয় তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ নিয়ে হাজির পেটিএম। চলতি মাসে দিল্লিতে ১৪.২ কিলোগ্রাম LPG সিলিনন্ডারের দাম রয়েছে ৮০৯ টাকা। এত টাকা দামের বদলে যদি নয় টাকায় সিলিন্ডারটি বুক করতে চান তাহলে তাহলে তার জন্য আপনাকে পেটিএম থেকে এই মাসে সিলিন্ডার বুক করতে হবে।

তাহলেই আপনি পেয়ে যাবেন ৮০৯ টাকার সিলিন্ডারে ৮০০ টাকার ছাড়! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। চলতি মাসেই পেটিএম তাদের গ্রাহকদের জন্য এমন ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। ভারত গ্যাস ( Bharat Gas), এইচপি ( HP) ও ইন্ডেন (Indane) এই তিন কোম্পানির LPG প্রস্তুতকারক সংস্থার ক্ষেত্রেই প্রধানত এই মহা অফার পাবেন পেটিএম গ্রাহকেরা।

এর জন্য প্রথমে আপনাকে পেটিএম অ্যাপ্লিকেশনটি খুলতে হবে। আ্যাপ্লিকেশনের বামদিকে Recharge and Pay Bills অপশনে ক্লিক করতে হবে। এরপর বিভিন্ন অপশন আসবে আপনার সামনে। এখান থেকে LPG সিলিন্ডার বুক করার অপশনটি বেছে নিতে হবে। এরপর সেখানেই নিজের গ্যাস সরবরাহকারীর নাম নথিভূক্ত করে ফেলতে হবে।

নাম নথিভুক্ত হয়ে গেলে মোবাইল নম্বর অথবা নিজের LPG আইডি প্রদান করতে হবে। এরপর সেখানেই গ্যাসের জন্য নির্ধারিত দাম দেখতে পাবেন। First LPG লেখা একটি কোড দিয়ে পাবেন ক্যাশব্যাক। জুন মাসের ৩০ তারিখ অবধি এই ক্যাশব্যাকের সুযোগ নিতে পারবেন আপনি। এই মেয়াদ পেরিয়ে গেলে আর আপনার হাতে সেই সুযোগ থাকবে না।