বলিউডে সক্রিয় মাদকচক্র, নাম জড়ালো শাহরুখ খান সমেত তিন বড়ো অভিনেতার, জেনে নিন নাম

এই মুহূর্তের সব থেকে বড় খবর। বলিউডের মাদক চক্রের সঙ্গে নাম জড়ালো প্রখ্যাত বলিউড অভিনেতা শাহরুখ খানের! শাহরুখের পাশাপাশি আরও তিন জনপ্রিয় অভিনেতার নাম প্রকাশ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তারা হলেন যথাক্রমে অর্জুন রামপাল, রণবীর কাপুর এবং দিনো মোরিয়া। সম্প্রতি, এই তথ্য প্রকাশ করলেন এক এনসিবি আধিকারিক। ওই এনসিবি আধিকারিকের দাবি, শাহরুখকে নাকি মাদক সরবরাহ করতেন অর্জুন রামপাল। তিনি আরো জানিয়েছেন, বি-টাউনের মাদক চক্রে এই তিন হর্তাকর্তা বিধাতা নাকি এ, ডি এবং এস নামেই পরিচিত ছিলেন। যাদের মধ্যে অর্জুন রামপাল শাহরুখের কাছে মাদক পৌঁছে দিতেন।মাদকচক্রের সঙ্গে জড়িত বি-টাউনের অন্যান্য সেলিব্রেটিদের জেরা করে এই তথ্য জানতে পেরেছেন এনসিবি আধিকারিকেরা।

উল্লেখ্য, মাদকচক্রে একের পর এক নাম জড়াচ্ছে বলিউডের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্য মামলার তদন্ত করতে গিয়ে সম্প্রতি বলিউডের বলিউডের সঙ্গে মাদক যোগের সন্ধান পেয়েছে নারকোটিকস বিভাগ। এরপর এই মামলার মোড় অন্যদিকে ঘুরে যায়। মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে ইতিমধ্যেই এনসিবি নিজেদের হেফাজতে নিয়ে নিয়েছে।

এরপর রিয়াকে জেরা করে একের পর এক বি-টাউনের অন্যান্য মাদক সেবনকারী এবং সরবরাহকারীদের খোঁজ পাওয়া যাচ্ছে। এদের মধ্যে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রকুল প্রীত সিং, সারা আলি খান, এমনকি দীপিকা পাডুকোনও। উল্লেখ্য, দীপিকার বিরুদ্ধে হ্যাশ (নিষিদ্ধ মাদক) সেবনের অভিযোগ উঠেছে।মাদক পাচার চক্রের তদন্তের স্বার্থে দীপিকার ফোন ইতিমধ্যেই বাজেয়াপ্ত করে নিয়ে নিয়েছেন এনসিবি আধিকারিকেরা। এনসিবি আধিকারিকেরা অবশ্য আগেই জানিয়েছিলেন,তাদের তদন্তে বলিউডের একেবারে প্রথম সারির সেলিব্রিটিদের নাম উঠে এসেছে। এবার, সেই তালিকায় যুক্ত হলো শাহরুখ খান, অর্জুন রামপাল, রনবীর কাপুর এবং দিনো মোরিয়া নাম।