বলিউড কারো একার সম্পত্তি নয়, জয়া বচ্চনকে কটাক্ষ করে তোপ দাগলেন শক্তিমান

সুশান্তের মৃত্যু তদন্ত এবার অনেকটাই ঘুরে গেছে কঙ্কনা রানাওয়াত এবং ড্রাগস প্রসঙ্গে।সম্প্রতি বলিউড অভিনেত্রী এবং সমাজবাদী পার্টির রাজসভার সংসদ জয়া বচ্চন এবং কঙ্কণার আদালতের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেবার পর বলিউডের একাংশ তার বিরুদ্ধে মুখ খুলেছেন।ভোজপুরি অভিনেতা তথা বিজেপি সংসদ রবি কিষন নিয়ে বয়ান দেবার পর জয়া বচ্চন বলেছিলেন যে, মানুষ যে থালাতে খায়,সেখানেই ফুটো করে। এই প্রসঙ্গে জয়াকে পাল্টা জবাব দিতে ছাড়েনি রভি কিষণ। তিনি বলেন যে, যে থালায় ড্রাগ দেওয়া হয়, আমি সেই থালাতে অবশ্যই ফুটো করতে পছন্দ করব।

কঙ্গনা রানাওয়াত জয়া বচ্চনের বিরুদ্ধে মুখ খুললেন যে, আমাদের সঙ্গে এখন যা হচ্ছে,তা যদি আপনার ছেলের বা মেয়ে সঙ্গে হতো তাহলেও কি আপনার মন্তব্য একই থাকতো?সব সময় নিজের পরিবারের কথা না ভেবে অন্যের পরিবারের কথা ভাবনা চিন্তা করতে শিখুন।এবার জয়া বচ্চনের বিরোধিতায় নামলেন জনপ্রিয় সিরিয়াল শক্তিমান খ্যাত মুকেশ খান্না।মুকেশ খান্না জয়া বচ্চনের বয়ানে বিরোধিতা করে বলেছেন যে, “উনি কারোর থালায় খাবার দিয়ে দেন নি। ইন্ডাস্ট্রি কখনো কারুর বাপের নয়। এখানে প্রতিটি ব্যক্তি নিজের পরিশ্রম করে অর্থ উপার্জন করে”।

তিনি আরো বলেন যে,”ইন্ডাস্ট্রি বহু বছর ধরে চলে আসছে। দিনের পর দিন এখানে স্বজনপোষণ বেড়েই চলেছে। আপনি রবি কিসান এর কথা প্রসঙ্গে বলতে পারতেন যে, ওনার বয়ান সঠিক না ভুল বেশ কথা শেষ। আপনি নিশ্চয়ই ওনাকে খেতে দেননি। তাই থালাতে ভাত খাবার প্রসঙ্গ আপনার না বলাই উচিত। আপনি যেমন পরিশ্রম করেন তারা সকলেই পরিশ্রম করে। এই ইন্ডাস্ট্রিতে কারুর বাপের নয়”।প্রসঙ্গত উল্লেখ্য, এর মধ্যেই জয়া বচ্চন এর স্বপক্ষে কথা বলেছেন উর্মিলা মাতন্ডকর। নিরপেক্ষভাবে মন্তব্য রেখেছেন হেমা মালিনী।