শ’রী’রের আবেদনময়ী ভঙ্গি! বো’ল্ড লুকে ফের ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

শাহরুখ কন্যা সুহানাকে সবাই চেনে, অবশ্যই চিনে যাওয়ারই মত। তার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ারের সংখ্যা ও অসংখ্য গুনে শেষ করা যায় না। শাহরুখ কন্যা রয়েছে আলোচনার মধ্যমণিতে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকে সুহানা। মাঝেমাঝেই নানা রকম ছবি শেয়ার করে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবং যা সহজেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

নানান সময় নানান রকম মুহূর্তে এবং ভঙ্গিমায় ছবি শেয়ার করেন তিনি। কিছুদিন আগেই সুহানা একটি নতুন ছবি তার ভক্তদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা স্বাভাবিক ভাবেই তার ভক্তদের পাগল করে দেওয়ার মতোই।

ইনস্টাগ্রাম স্টোরিতে সুহানা দুটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, একটি ছবিতে তাকে চোখ মারতে। প্রথম স্টোরিতে দেওয়া ছবিটি তার চোখ খোলা এবং দ্বিতীয়ত স্টোরিতে দেওয়া ছবিটি তার চোখ বন্ধ। ছবি দুটি অসম্ভব সুন্দর। শেয়ার করে সেখানে ক্যাপশন হিসেবে লিখেছেন তিনি” আইস ওয়াইড” দ্বিতীয় ছবিটি যেখানে সুহানা চোখ বন্ধ করে রয়েছে সেই ছবির ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন “শর্ট গেট হট”।

তাঁর সৌন্দর্যে পাগল হয়েছে অনেক ভক্তরাই। নানা রকম ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যেখানে তার সৌন্দর্য নিয়ে যথেষ্ট প্রশংসা করে তার ভক্তরা। আপাতত জানা গেছে নিউইয়র্কের বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা নিয়ে ব্যস্ত আছে সুহানা।

করোনার সময়ে ভারতে তার পরিবারের সাথে সময় কাটিয়েছে এবং তারপরে পড়াশোনার জন্য ফিরে গেছে আমেরিকায়। যখন আইপিএল ছিল সেই সময় বাবার সঙ্গে আইপিএলে যোগদান করেছিলেন শাহরুখ কন্যা। এখনো পর্যন্ত বলিউডে পদার্পণ করেনি সুহানা তবুও তার ফ্যান ফলোয়ার বিশাল এমনকি শাহরুখ কণ্যার কয়েকটি ফ্যান পেজ ও রয়েছে।