সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

Home দেশ ফের মন্দিরের ভিতরে মিলল তিন পুরোহিতের মৃতদেহ, উত্তাল দেশজুড়ে

ফের মন্দিরের ভিতরে মিলল তিন পুরোহিতের মৃতদেহ, উত্তাল দেশজুড়ে

ফের পাওয়া গেলো মন্দিরের ভেতরে তিন পুরোহিতের দেহ। দরজা খুলতেই একেবারে মেঝের মধ্যে লুটিয়ে পরে আছে নিথর তিনটি দেহ। স্বাভাবিক ভাবেই এই ঘটনার পরে চাঞ্চল্য দেখা গেছে সেই জায়গায়। কিন্তু ঘটনাটি ঘটলো কিভাবে সেটা নিয়েই তদন্ত চালাচ্ছে পুলিশ। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার কর্ণাটকের গুট্টালুর অর্কেশ্বর স্বামীর মন্দিরে। তিনজন সেই মন্দিরের পুরোহিত, নাম তাদের গণেশ প্রকাশ আনন্দ। মন্দিরের দরজা খুলতেই একেবারে রক্তাক্ত দেহ মন্দিরের মেঝেতে। তাদের মাথায় যে গুরুতর আঘাত করা হয়েছে সেটা বোঝা যাচ্ছে।

পুলিশ সূত্রে প্রাথমিকভাবে জানা যাচ্ছে, আসলে তাদের মৃত্যু ডাকাতের হাতেই হয়েছে। কারণ হিসেবে, পুলিশ জানিয়েছে মন্দিরের দান বাক্স একেবারে ফাকা, আর এতেই স্পষ্ট বোঝা যাচ্ছে যে ডাকাতির উদ্দেশ্যেই এসে ৩ জন পুরোহিতদের হত্যা করেছে দুষ্কৃতিরা। তবে এই মৃত্যুর তদন্তের জন্য সরকার ইতিমধ্যে নির্দেশ দিয়ে দিয়েছে। আর সেই কারণেই স্নিফার ডগ এনে তল্লাশী চানালো হচ্ছে, সাথে এসে গেছে ফরেনসিক দলও।

এমন একটি পবিত্র স্থানে এমন নৃশংস ভাবে হত্যা, যা কিনা সত্যি অপরাধ্ মূলক একটা কাজ, কিন্তু এর জন্য সব দিক থেকে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। কিন্তু সেখানকার বাসিন্দারা অনেকটাই আতঙ্কের মধ্যে পরে গেছে। এই নিয়ে কর্ণাটকের মন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা সত্যি উদ্বেগ প্রকাশ করেছে। তিনি এই নিয়ে টুইট করেছেন, অর্কেশ্বর মন্দিরের তিনজন পুরোহিতের মৃত্যু মর্মান্তিক। তবে যে বা যারা এই কাজের সাথে যুক্ত তাদের খুজে বের করা হবেই, আইনি কড়া ব্যবস্থা নেওয়া হবে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন