ব্ল্যাক লেডি পায়েল সরকার, শীতের পরিবেশে মোহময়ী রূপে সোশ্যাল মিডিয়া উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

পায়েল সরকার, নামটি উচ্চারণ করলেই মনে পড়ে একটি ছোট্ট মিষ্টি মেয়ের কথা। তবে সেই মিষ্টি মেয়েটি এখন অনেক পরিণত। চরিত্র বাছাইয়ের দিক থেকে হোক অথবা নিজেকে আরও বেশি আপডেট করার ক্ষেত্রে, সব ক্ষেত্রেই তার জুড়ি মেলা ভার। দিনের পর দিন আরো হট এবং সেক্সি হয়ে যাচ্ছেন এই নায়িকা, তার ইনস্টাগ্রাম ঘাটলেই সেটা স্পষ্ট হয়ে যায।

মিস ম্যাচ সিরিজের তৃতীয় নম্বর এপিসোডে তিনি অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। আগের সমস্ত সিরিজের নায়িকা কে পেছনে ফেলে দিয়ে এগিয়ে গেছেন পায়েল সরকার। এজন্যই হয়তো ছোটপর্দায় এবং বড় পর্দার নায়িকার মধ্যে পার্থক্য করা যায়।

সম্প্রতি আরেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেত্রী পায়েল সরকার। এই ছবিতে যেটি বোঝা যাচ্ছে তা হল, সম্ভবত তিনি কোন স্টেজ শোতে যাবার আগে গ্রিন রুমে বসে ছবিটি তুলেছেন। ক্যাপশনে লেখা রয়েছে সেই কথা। কোনো ইভেন্টএ পার্টিসিপেট করার আগে ছবিটি তুলেছেন নায়িকা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়ে যায় এই ছবিটি।ছবিতে একটি কালো রঙের পোশাক পড়ে বসে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পায়ে রয়েছে গামবুট। চোখ স্মোকি। সব মিলিয়ে অন্যরকম দেখতে লাগছে তাকে। বহু মানুষ ছবিটি শেয়ার করেছেন এবং অভিনেত্রী সৌন্দর্যের প্রশংসা করেছেন।