করোনা আবহে বড় ধাক্কা বিজেপির, দলে দলে তৃণমূলে যোগ বিজেপি নেতা কর্মীদের

বর্তমানে গোটা দেশ জুড়েই চলছে লকডাউন এবং কোয়ারেন্টাইন পরিস্থিতি। দেশের প্রায় সর্বত্রই করোনা ভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। করোনা এক প্রকার ত্রাস হিসেবে ছড়িয়ে পড়েছে। করোনার প্রভাবে দেশের আক্রান্তের সংখ্যা বর্তমানে ৭৪ হাজার ছাড়িয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে একটি চাঞ্চল্যকর ঘটনা ঘটে গেলো বাঁকুড়া তে। যা একটি অবস্মরণীয় মোড় নিয়েছে ইতিমধ্যেই। ঘটনাটি জানাজানির পর থেকে বিজেপি শিবিরে একটি চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, লক ডাউন চলাকালীনই একটি বড়সড় ভাবে ধাক্কা আসলো বিজেপি শিবিরে। বিজেপি থেকে তৃণমূলে হল দলবদল। একবারে বাঁকুড়া জেলার তালডাংরার শালতোড়া এলাকার ১১ জন বিজেপি কর্মী সরাসরি তৃণমূলে যোগ দিলেন। এলাকার ওই বিজেপি কর্মীদের হাতে দলের পতাকা তুলে দিলেন জেলার আঞ্চলিক তৃণমূল নেতা এবং স্থানীয় পুরপ্রধান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়।

জানা গিয়েছে, ২০১৯ এর লোকসভা ভোট চলাকালীন নাকি আরও অনেকের সঙ্গেই ওই তৃণমূল কর্মীরা বিজেপিতে যোগ দিয়েছিলেন। এর ফলাফল স্বরূপ দেখা যায় বিষ্ণুপুরের এই লোকসভা কেন্দ্রটি হাত ছাড়া হয়ে পড়ে এলাকার শাসক দল তৃণমূলের হাত থেকে। তবে এই কেন্দ্রেই যথাক্রমে দ্বিতীয়বার ও জয়ী হন সেই সময়ের ‘তৃণমূলত্যাগী’ সাংসদ সৌমিত্র খাঁ। তবে একটি ভালো খবয আপাতত তৃণমূল শিবিরে যে ওই ফিরে যাওয়া কর্মীরা পুনরায় তৃণমূল শিবিরে যোগদান করলেন।