শাসক দলের দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়ে জলপাইগুড়ি মহকুমাশাসককে স্মারকলিপি বিজেপির

গোটা রাজ‍্য জুড়ে তৃণমূলের লাগামছাড়া দুর্নীতি , বিজেপি কর্মীদের উপর মিথ্যা মামলা করে হয়রানি করা, বাংলায় রাজনৈতিক হিংসা , দুর্নীতি, স্বজনপোষণ বিজেপি কর্মীদের হত‍্যা, মিথ‍্যা কেস দিয়ে হয়রানি , রাজ‍্যের কৃষকদের সাথে বঞ্চনা এবং রুগ্ন স্বাস্থ্য ব‍্যবস্থা এবং আয়ুষ্মান ভারত প্রকল্পে অসহায় গরিব মানুষের সাথে প্রতারণার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে শুক্রবার জলপাইগুড়ি সদর মহকুমাশাসকের করণে স্মারকলিপি প্রদান করা হল ভারতীয় জনতা পার্টির জলপাইগুড়ি জেলা শাখার পক্ষ থেকে।

এদিন এই ঘটনার পরিপ্রেক্ষিতে জলপাইগুড়িতে বিজেপির বিক্ষোভ মিছিল । সারা রাজ্যের সঙ্গে জলপাইগুড়ি মহকুমা শাসক দফতরের বিভিন্ন দাবি নিয়ে বিজেপি অবস্থান বিক্ষোভে সামিল হয় ৷ এদিন পিডব্লিউডি মোড় থেকে বিজেপি সমর্থকদের একটি মিছিল বের হয় এবং মিছিলটি সদর মহকুমা শাসকের করণের আগেই আটকে দেয় বিশাল পুলিশ বাহিনী। এরপর জেলা নেতৃত্বরা সহ দলীয় নেতাকর্মীরা অবস্থানে বসে। উপস্থিত ছিলেন জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায়, তপন রায়, শুভঙ্কর ঘোষ, শ‍্যাম প্রসাদ , টিনা গাঙ্গুলি সহ অন্যান্য নেতৃত্বরা। বিজেপি দাবি, আয়ুস মান ভারত যোজনা সারা ভারতবর্ষে চালু হচ্ছে না।

কৃষি পেনশন যোজনা একই অবস্থা। করোনা নিয়ে চলছে দুর্নীতি। কেন্দ্র সরকার টাকা দিলে সেই টাকা খরচ করা হচ্ছে না। এই দাবিতে জলপাইগুড়ি মহকুমা শাসক দফতরে বিজেপির অবস্থান বিক্ষোভ দেখান বিজেপি নেতৃত্বরা । মহকুমা শাসকের দফতরে যাবার পথে মিছিল আটকালো পুলিশ। পুলিশের সাথে ধস্তাধস্তি বিজেপি কর্মী সমর্থকদের। ব্যারিকেড ভাঙার চেষ্টা, উত্তেজনা। পুলিশের ভূমিকা নিয়ে সমালোচনা জলপাইগুড়ি র সাংসদ ডাঃ জয়ন্ত কুমার রায়ের।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন