হারের ভয়ে ইভিএম বদলাচ্ছে বিজেপি: যশবন্ত সিনহা

“মাইন্ড গেম” খেলছে বিজেপি। একুশে নির্বাচনী লড়াইয়ে নিশ্চিত ভাবে হারবে গেরুয়া শিবির। তাই কার্যত মিথ্যে কথা বলে তৃণমূলের মনোবল ভেঙে দিতে চাইছে কেন্দ্রীয় শাসক দল! বিজেপির বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ তুললেন তৃণমূলের অন্যতম মুখপাত্র যশবন্ত সিনহা। আজ তৃণমূলের তরফ থেকে আয়োজিত একটি সাংবাদিক বৈঠকে অংশগ্রহণ করে এমনই মন্তব্য করলেন তিনি।

যশবন্ত সিনহার দাবি, বিজেপি নিশ্চিত তারা একুশের বিধানসভা নির্বাচনী লড়াইয়ে হারবে। হারের ভয় থেকেই বিজেপি ইভিএম বদলের চক্রান্ত করছে। এই চক্রান্ত সম্পর্কে জনগণকে সতর্ক করলেন তৃণমূলের অন্যতম মুখপাত্র। আজকের সাংবাদিক বৈঠকে তার গলায় শোনা গেল আত্মপ্রত্যয়ের সুর। বিজেপির সব চক্রান্ত রুখে দেবে তৃণমূল!

বিজেপির ষড়যন্ত্র সম্পর্কে জনগণকে সতর্ক করতে গিয়ে আজ যশোবন্ত সিনহা বলেন, বিজেপির অন্দরে “মিথ্যার চর্চা” চলছে। তৃণমূলের মনোবল ভাঙার জন্য তারা “মাইন্ড গেমস” খেলছে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধেও ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন তিনি। তার দাবি, গভীর রাতে প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী ষড়যন্ত্র করছেন। তবে তাদের ষড়যন্ত্র সফল হতে দেবে না তৃণমূল।

তিনি আরো বলেছেন, রাজ্যে আরো ছয় দফার নির্বাচন বাকি। আগামী নির্বাচন গুলিতে বিজেপির ফলাফল আরো খারাপ হবে। আর তা বুঝেই ইভিএম বদলের ষড়যন্ত্র করছে বিজেপি। তবে গেরুয়া শিবিরের সেই ষড়যন্ত্র যে সফল হবে না সে সম্পর্কে নিশ্চিত তৃণমূল শিবিরের অন্যতম মুখপাত্র যশবন্ত সিনহা।